ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

কুষ্টিয়ায় মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত ২
প্রকাশ: রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪, ১০:৩৮ পিএম  (ভিজিট : ৩৬৮)
কুষ্টিয়া কুমারখালীতে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ সড়ক দুর্ঘটনায় বিপ্লব (৪২) ও সবুজ (২১) নামের দুইজন মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে।  

রোববার (২৮ এপ্রিল) সকাল ১০টার দিকে কুমারখালী উপজেলাধীন চাপড়া ইউনিয়নের চাপড়া ব্রিজ সংলগ্ন কুষ্টিয়া টু সান্দিয়া সড়কে এই দুর্ঘটনা ঘটে৷  

নিহত বিপ্লব (৪২) কুষ্টিয়া সদর উপজেলার বারাদী উত্তরপাড়া এলাকার মৃত মুক্তারের ছেলে ও সবুজ (২১) একই উপজেলার পূর্ব মিলপাড়া এলাকার আব্দুল মালেকের ছেলে। 

স্থানীয় এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, কুষ্টিয়া লাহিনী বটতলা থেকে বিপ্লব মোটরসাইকেল যোগে ভাড়রার দিকে যাচ্ছিলো এবং সবুজ ভাড়রার দিক থেকে লাহিনী বটতলার দিকে আসছিলো। দুজনেই চাপড়া ব্রিজের সামনে এসে পৌছালে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে উভয়ই মারাত্মকভাবে আঘাতপ্রাপ্ত হয়। পরে স্থানীয় দুজনকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে আসে। বিপ্লব কুষ্টিয়া হাসপাতালে আসা মাত্রই মারা যায় এবং সবুজকে কর্তব্যরত চিকিৎসক রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠালে যাওয়ার পথে মারা যায়। 

কুষ্টিয়া জেনারেল হাসপাতাল পুলিশ ক্যাম্পের দায়িত্বরত পুলিশ সদস্য সোহেল রানা বিষয়টি নিশ্চিত করে জানান, বেলা ১২টার সময় দুইজন মোটরসাইকেল দুর্ঘটনায় আহত হয়ে হাসপাতালে এসেছিলো। একজন চিকিৎসাধীন অবস্থায় হাসপাতালেই মারা যায়। অপর আরেকজনকে রাজশাহীতে রেফার করা হলে পথের মধ্যে তিনিও মারা যায়।

সময়ের আলো/জিকে




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close