ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

পরিত্যক্ত কূপে পড়া যুবকের লাশ উদ্ধার
দীর্ঘ ৫ ঘণ্টা চেষ্টা করেও বাঁচানো গেল না রনিকে
প্রকাশ: শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ৭:৫২ পিএম আপডেট: ২৬.০৪.২০২৪ ৮:০১ পিএম  (ভিজিট : ১৮৬০)
পরিত্যক্ত কূপে পড়ে নিখোঁজ যুবকের লাশ উদ্ধার করে নিয়ে যাচ্ছে পুলিশ। ছবি: সময়ের আলো

পরিত্যক্ত কূপে পড়ে নিখোঁজ যুবকের লাশ উদ্ধার করে নিয়ে যাচ্ছে পুলিশ। ছবি: সময়ের আলো

চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলার পূর্ব নেজামপুর হিন্দুপাড়া গ্রামের পরিত্যক্ত গভীর নলকূপে পড়ে নিখোঁজ যুবক রনি বর্মণের (২৩) লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস। শুক্রবার (২৬ এপ্রিল) বিকেলে ৪ টার সময় তাকে ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধার করে।

ফায়ার সার্ভিসের রাজশাহী বিভাগের উপ-পরিচালক ওহিদুল ইসলাম জানান, দীর্ঘ ৫ ঘণ্টায় ৬টি ইউনিটের চেষ্টায় বিশেষ ক্যাচিং পদ্ধতি প্রয়োগের প্রথম ধাপেই ১১৭ ফিট গভীর থেকে রনির লাশ উদ্ধার করতে সক্ষম হয়েছি। এর আগে তাকে জীবিত উদ্ধার করার জন্য বাইরে থেকে ভেন্টিলেটর দিয়ে অক্সিজেন সরবরাহ করা হচ্ছিলো।

" align=


এরআগে, শুক্রবার (২৬ এপ্রিল) বেলা সাড়ে ১০টার দিকে একটি পরিত্যক্ত গভীর নলকূপে পড়ে আটকা পড়েন রনি বর্মণ (২৩) নামের ওই যুবক।

প্রত্যক্ষদর্শী আব্দুল আওয়াল নামের স্থানীয় এক যুবক জানান, আজকে সকাল আনুমানিক সাড়ে ১০টার সময় গভীর নলকূপের আশপাশে রনিকে ঘুরাঘুরি করতে দেখেছি। আমি গভীর নলকূপের নতুন হাউজে পানি আনতে গিয়ে গোঙানির আওয়াজ শুনে ভিতরে যায়। তারপর রনির গোঙানির আওয়াজ শুনতে পায়। পরে আশপাশের লোকজনকে রনির পড়ে যাওয়ার কথা বলি এবং রশি নামিয়ে তাকে উদ্ধারের চেষ্টা করি। তাতে না হলেও নাচোল ফায়ার সার্ভিসকে খবর দিই। তারা অনেকক্ষণ ধরে উদ্ধারের চেষ্টা চালাচ্ছে। আমরা ধারণা করছি। সে এখন আর বেঁচে নেই।

রনির মা পার্বতী বর্মণ কান্নাজড়িত কণ্ঠে বলেন, আমার ছেলে একজন মানসিক ভারসাম্যহীন। তার মৃগীরোগও রয়েছে। আমার ছেলেকে যেভাবে হোক উদ্ধার করা হোক। সে যদি মারাও যায়, তার মরদেহটিও আমরা চাই।

নাচোল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারেক রহমান জানান, মরদেহ উদ্ধার করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট জেলা হাসপাতাল চাঁপাইনবাবগঞ্জে পাঠানো হচ্ছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

সময়ের আলো/আরআই



আরও সংবাদ   বিষয়:  পরিত্যক্ত গভীর নলকূপ   যুবকের লাশ উদ্ধার   চাঁপাইনবাবগঞ্জ   




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close