ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলে নিহত
প্রকাশ: শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ৪:২৯ পিএম  (ভিজিট : ৫১০)
বাড়ির কাছে এসেও আর বাড়িতে পৌঁছানো হলো না বাবা-ছেলের। মোটরসাইকেল ও ট্রলির মুখোমুখি সংঘর্ষে সদর উপজেলার বৈকারি গ্রামের মো. হাফিজুর রহমান বুলু (৫৫) ও তার ছেলে মো. আব্দুল আজিজের (২৬) মত্যু হয়। বৃহস্পতিবার (২৫ এপ্রিল) রাত সাড়ে দশটার দিকে সদর উপজেলার কদমতলা-বৈকারী সড়কের আগরদাঁড়ি মাদ্রাসার কাছে এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় একাধিক সূত্রে জানা যায়, হাফিজুর রহমান বুলু ঢাকার সাভারে কাজ করেন। ছুটিতে বাড়ি আসছেন। তাই ছেলে আব্দুল আজিজ মোটরসাইকেলযোগে কদমতলা থেকে বাবাকে এগিয়ে আনতে যায়। বৃহস্পতিবার রাতে গাড়ি থেকে নামলে বাবাকে মোটরসাইকেলে তুলে বাড়ির উদ্দেশ্যে রওনা দেন তারা। পথিমধ্যে রাত সাড়ে ১০টার দিকে সদর উপজেলাধীন কদমতলা-বৈকারী সড়কের আগরদাঁড়ী মাদ্রাসার সামনে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি দ্রুতগতির কাঠ বোঝাই ট্রলির চাকা বিস্ফোরণ হয়ে নিয়ন্ত্রণ হারালে বাবা ছেলের মোটরসাইকেলটির মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে মোটরসাইকেল থাকা পিতা-পুত্র ঘটনাস্থলেই মারা যান। এ সময় ট্রলির চালক পালিয়ে যায়।

সাতক্ষীরা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মহিদুল ইসলাম বিষয়টি নিশ্চত করে বলেন, নিহতদের মরদেহ উদ্ধারে করে সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

সময়ের আলো/জেডআই




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close