ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

দিনাজপুরের দশমাইলে পেট্রোল পাম্পে আগুন
প্রকাশ: শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১:২০ এএম  (ভিজিট : ৫৯০)
দিনাজপুরের কাহারোল উপজেলার দশমাইলে আরিফ ফিলিং স্টেশন নামে একটি পেট্রোল পাম্পে আগুন লেগে ব্যাপক ক্ষতিসাধন হয়েছে। এঘটনায় পাম্প এলাকায় থাকা দুইটি ট্রাকে আগুন লেগে ভস্মীভূত হয়ে যায়।

বৃহস্পতিবার (২৫ এপ্রিল) রাত ৮টার দিকে জেলার কাহারোল উপজেলার দিনাজপুর-পঞ্চগড় মহাসড়কের দশমাইল নামক এলাকায় আরিফ ফিলিং স্টেশনে আগুন লাগে। 

কাহারোল ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের ইনচার্জ আব্দুল খালেদ এ তথ্য নিশ্চিত করেছেন। 

ফায়ার সার্ভিস ও স্থানীয় সূত্রে জানা গেছে, তেলের লরি থেকে পাম্পের রিজার্ভ ট্যাংকে পেট্রোল নামানোর সময় আগুন লাগলে দ্রুত ছড়িয়ে পড়ে আশপাশের এলাকায়। আগুন লাগার খবর পাওয়ার পর কাহারোল ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলের উদ্দেশে রওনা হয়ে ৮টা ৪০ মিনিটে ঘটনাস্থলে পৌঁছান তারা। পরে দিনাজপুর ও বীরগঞ্জ ফায়ার সার্ভিসের ইউনিট যৌথভাবে এক ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে।

এদিকে, পেট্রোল পাম্পে আগুন নেভাতে যেতে দেরি হওয়ার কারনে কাহারোল ফায়ার সার্ভিসের গাড়িতে হামলার ঘটনা ঘটেছে। এই হামলায় ফায়ার সার্ভিসের দুই সদস্য আহত হয়েছেন। ক্ষতিগ্রস্থ পানিবাহী একটি ট্রাক। হামলায় ইন্সপেক্টর রেজাউল করিম ও গাড়ি চালক মোতালেব হোসেন আহত হওয়ায় দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সময়ের আলো/আরএস/ 




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close