ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

কালিয়াকৈরে ব্যবসায়ীকে কুপিয়ে নগদ টাকা লুট, আহত ১
প্রকাশ: বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ২:৩৪ পিএম  (ভিজিট : ৫৫৬)
গাজীপুরের কালিয়াকৈরে মারামারি বাধা দেওয়ায় এক ব্যবসায়ীকে কুপিয়ে জখম ও নগদ টাকা লুট করে নিয়ে গেছে রিয়াজ, হাসান ,আমিনুল ও জিহাদ নামে তিন মাদক সেবনকারীরা।

বৃহস্পতিবার (২৫ এপ্রিল) দুপুরে ব্যবসায়ীর বাবা সুরুজ বেপারী বাদী হয়ে কালিয়াকৈর থানায় একটি অভিযোগ দায়ের করেন। বুধবার (২৪ এপ্রিল) বিকেল উপজেলার বোর্ডমিল চানতারা স্কুলের সাথে চায়ের দোকানের সামনে এ ঘটনা ঘটে।

হামলায় আহত ব্যবসায়ীর নাম ইমন বেপারী (৫৪)। তার বাড়ি উপজেলার পূর্ব চান্দরা বোর্ডমিল এলাকায়।

অভিযোগ সূত্রে ও স্বজন সূত্রে জানা যায়, বুধবার সকালে ওই ব্যবসায়ীর দোকানের সামনে বসে শহিদুল নামে এক ব্যক্তি চা খাচ্ছিল। এমন সময় তিন মাদক সেবনকারী রিয়াজ, হাসান নামে মাদক সেবনকারীরা শহিদুলকে মারধর করতে থাকে। এ সময় ওই ব্যবসায়ী তাদেরকে বাধা দেয়। পরে রিয়াজ ব্যবসায়ীকে তুকে দেখে নেব বলে হুমকি দিয়ে ঘটনাস্থল থেকে  চলে যায়।

বুধবার বিকেল সাড়ে ৪টার দিকে রিয়াজ, হাসান, আমিনুল ও জিহাদসহ অজ্ঞাত আরও ২/৩ জন লোক দা, লোহার রড, লাঠিসোটা নিয়ে ওই ব্যবসায়ীর দোকানে হামলা চালায়। বাধা দিতে গেলে ওই ব্যবসায়ীকে  এলোপাতাড়িভাবে কুপিয়ে রক্তাক্ত যখন করে। এ সময় তার ডাক চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে আসলে ততক্ষণে দোকানের কাশ বাক্সে থাকা নগদ এক লাখ টাকা লুট এবং মেরে ফেলার হুমকি প্রদান করে দ্রুত পালিয়ে যায়। পরে আশপাশের লোকজন এসে রক্তাক্ত অবস্থায় তাঁকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠান। ওই ব্যবসায়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে।

ওই ঘটনায় ব্যবসায়ীর বাবা সুরুজ বেপারী বাদী হয়ে বুধবার দুপুরে কালিয়াকৈর থানা একটি অভিযোগ দায়ের করেন। কালিয়াকৈর থানা পুলিশের উপ-পরিদর্শক (এসব আই) মোস্তফা জামান আরিফ জানান, মারামারি ঘটনায় এখনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।


সময়ের আলো/এএ/




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close