ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

রান্নার লাকড়ি সংগ্রহে গিয়ে ট্রেনের ধাক্কায় নারীর মৃত্যু
প্রকাশ: বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ৭:১২ পিএম  (ভিজিট : ৪০০)
লালমনিরহাটের পাটগ্রাম উপজেলায় এক সপ্তাহ না যেতেই ফের ট্রেনের ধাক্কায় একজনের মৃত্যু হয়েছে। উপজেলার পাটগ্রাম ইউনিয়নের ধবলসুতি গ্রামের হরিসভা নামক স্থানে রেললাইনের ধারে রান্নার জন্য লাকড়ি (খড়ি) সংগ্রহের সময় ট্রেনের ধাক্কায় মমতা বেগম (৪০) নামে এক বিধবা নারীর মৃত্যু হয়েছে। বুধবার (২৪ এপ্রিল) সকাল সাড়ে ১১ টায় এ দুর্ঘটনা ঘটে। 

নিহত মমতা বেগম পাটগ্রাম ইউনিয়নের ৫নং ওয়ার্ডের মৃত বদির উদ্দিনের স্ত্রী। 

স্থানীয়রা জানায়, বিধবা মমতা বেগম এর কোন সন্তান না থাকায় দীর্ঘদিন ধরে বোনের স্বামীর বাড়িতে থাকতেন। তিনি প্রায় বাড়ির আশেপাশে খড়ি সংগ্রহ করতেন। আজও (বুধবার) সকাল ১১ টায় বাড়ির পাশের রেললাইনে চুলায় রান্নার জন্য খড়ি সংগ্রহ করতে থাকেন। এ সময় বুড়িমারী থেকে সকাল সোয়া ১১ টায় ছেড়ে আসা পার্বতীপুরগামী বুড়িমারী কমিউটার ট্রেনটি তাকে ধাক্কা দেয়। এতে মাথায় গুরুত্বর আঘাত পেয়ে ঘটনাস্থলে মারা যায় মমতা। 

এরআগে গত ২০ এপ্রিল একই ট্রেনের ধাক্কায় বুড়িমারী ইউনিয়নের উফারমারা এলাকার রেললাইনে আব্দুর রাজ্জাক নামে এক ব্যক্তির মৃত্যু হয়। সপ্তাহ না যেতেই আবারও ট্রেনের ধাক্কায় একজনের মৃত্যু ঘটলো।  

পাটগ্রাম ইউনিয়ন পরিষদের ৫ নং ওয়ার্ড সদস্য মোস্তাফিজুর রহমান লিটন বলেন, নিহত মমতা বেগমের চলাফেরা স্বাভাবিক থাকলেও প্রকৃতপক্ষে সে ছিল শ্রবণ প্রতিবন্ধী। কথাও স্পষ্ট হতোনা। একদম অসহায় এ নারী গাছের শুকনো পাতা এবং খড়ি সংগ্রহ করে রান্নার জ্বালানি হিসেবে ব্যবহার করতো। রেললাইনে খড়ি সংগ্রহের সময় ট্রেনের ধাক্কায় তার মৃত্যু হয়।

এ ব্যাপারে লালমনিরহাট রেলওয়ে (জিআরপি) থানার পুলিশ পরিদর্শক (ওসি) ফেরদৌস আলী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আমি ঘটনাস্থলের নিকট যাচ্ছি। সেখানে স্থানীয়দের সাথে কথা বলে তথ্য নিয়ে প্রয়োজনীয় আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  ট্রেনের ধাক্কা   নারীর মৃত্যু   পাটগ্রাম   লালমনিরহাট  




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close