ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন-২০২৪
চরভদ্রাসনে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ
প্রকাশ: মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০:৫৮ পিএম  (ভিজিট : ৬১০)
আগামী ৮ মে প্রথম ধাপে দেশের ১৫২টি উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে ফরিদপুরের চরভদ্রাসনে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে।

মঙ্গলবার (২৩ এপ্রিল) জেলা নির্বাচন অফিসারের কার্যালয় থেকে চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ দেওয়া হয়।

উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, এবছর চরভদ্রাসন উপজেলা নির্বাচন অফিসার ও সহকারী রিটার্নিং অফিসারের কার্যালয়ে অনলাইনে চেয়ারম্যান পদে ৭ জন, ভাইস চেয়ারম্যান পদে ৭ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৪ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেন।

এদের মধ্যে চেয়ারম্যান পদে মো. ফয়সাল হাসান ঋণ খেলাপির কারণে নির্বাচন করতে পারছেন না। ইতিমধ্যে বর্তমান উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মো. কাউছার চেয়ারম্যান পদে তার প্রার্থিতা প্রত্যাহার করে নিয়েছেন।

এছাড়া ভাইস চেয়ারম্যান পদে সেক সোলায়মান ও শামীম রেজা তাদের মনোনয়ন প্রত্যাহার করে নিয়েছেন। যাচাই বাছাই শেষে বর্তমানে চেয়ারম্যান পদে ৫ জন, ভাইস চেয়ারম্যান পদে ৫ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৪ জন প্রার্থী নির্বাচনে অংশ নিচ্ছেন।

উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে যারা প্রতীক পেয়েছেন তাদের মধ্যে উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মো. আনোয়ার আলী মোল্যা আনারস প্রতীক, বর্তমান উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাবেক প্রচার সম্পাদক মোতালেব হোসেন মোল্যা দোয়াত কলম, চরভদ্রাসন সদর ইউনিয়নের বাসিন্দা ও বিএনপির সমর্থক মো. ফারুক হোসেন মৃধা হেলিকপ্টার, গাজীরটেক ইউনিয়নের বাসিন্দা সৈয়দ নিজামউদ্দীন আহাম্মেদ টেলিফোন ও মোঃ খবীরউদ্দীন পেয়েছেন মোটর সাইকেল প্রতীক।

ভাইস চেয়ারম্যান পদে সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান কাউছার হোসেন পেয়েছেন টিউবওয়েল, মোন্নাফ মোল্লা তালা, মোশারফ হোসেন টিয়াপাখি, মো. সামসুদ্দিন মোল্লা মাইক ও জান-এ আল পেয়েছেন চশমা প্রতীক। এছাড়া মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীদের মধ্যে সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান তানজিলা আকতার পেয়েছেন প্রজাপতি, রওশন আরা পারভীন ফুটবল, হামেদা বেগম বৈদ্যুতিক পাখা ও নাজমা বেগম পেয়েছেন কলস প্রতীক।

সময়ের আলো/জিকে




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close