ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

টেকনাফে অপহৃত পল্লী চিকিৎসকসহ দুই ভিকটিমকে উদ্ধারে পুলিশের অভিযান
প্রকাশ: সোমবার, ২২ এপ্রিল, ২০২৪, ১০:১১ পিএম  (ভিজিট : ৩৮৬)
টেকনাফে বাড়ি ফেরার পথে অপহৃত পল্লী চিকিৎসকসহ দুই সিএনজি যাত্রীকে উদ্ধারে গহীন পাহাড়ে অভিযান পরিচালনা করেছে পুলিশ। এসময় পুলিশের সঙ্গে স্থানীয় জনপ্রতিনিধিসহ সাধারণ জনতা অংশ নেয়।

সোমবার (২২ এপ্রিল) সকাল থেকে এ অভিযান শুরু হয়। অভিযানে নেতৃত্ব দেন উখিয়া সার্কেল ও অতিরিক্ত পুলিশ সুপার মো. জহির উদ্দিন। এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ ওসমান গনি, বাহারছড়া তদন্ত কেন্দ্রের ইনচার্জ মশিউর রহমান, হোয়াইক্যং পুলিশ ফাঁড়ির ইনচার্জ শাহাদাত হোসেন সিরাজীসহ একদল পুলিশ সদস্য। জনপ্রতিনিধিদের মধ্যে ছিলেন বাহারছড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমজাদ হোসেন খোকনসহ স্থানীয় সাধারণ জনতা।

জানা যায়, সোমবার সকাল থেকে বাহারছড়া গহীন পাহাড়ে পুলিশি অভিযান শুরু হয়। এসময় তারা সম্ভাব্য সকল জায়গায় অপহৃতদের খোঁজ করেন। কিন্তু অপহৃত ভিকটিমদের সন্ধ্যান পায়নি।

টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ ওসমান গনি বলেন, অপহৃত ভিকটিমদের উদ্ধারে পুলিশ তৎপর রয়েছে। সোমবার সকাল থেকে বাহারছড়ার গহীন পাহাড়ে অপহৃতদের উদ্ধার অভিযান শুরু হয়েছে। আশা করছি, শিগগিরই তাদের উদ্ধার করতে সক্ষম হব।

উল্লেখ্য, ২১ এপ্রিল (রোববার) রাতে হোয়াইক্যং ঢালা সড়কের কুদুমগুহা নামক এলাকা থেকে পল্লী চিকিৎসক জহির সহ অপর আরেক যাত্রীকে অস্ত্রের মুখে জিম্মি করে গহীন পাহাড়ের দিকে নিয়ে যায়। এরপর থেকে তাদের খোঁজ মেলেনি।

সময়ের আলো/জিকে




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close