ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

নিখোঁজ স্কুল ছাত্রের মরদেহ মিলল সেফটিক ট্যাংকে
প্রকাশ: শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ১০:০৮ পিএম  (ভিজিট : ৩১৪)
গাইবান্ধার সাঘাটায় বাড়ির পেছনের একটি সেফটিক ট্যাংক থেকে জাকারিয়া আলম সম্রাট (১৭) নামে এক স্কুল ছাত্রের মরদেহ উদ্ধার করা হয়েছে। শনিবার (২০ এপ্রিল) সকালে উপজেলার বোনারপাড়া ইউনিয়নের পাঁচবাটি গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত সম্রাট সাঘাটার মুক্তিনগর ইউনিয়নের শ্যামপুর গ্রামের আফজাল হোসেনের ছেলে এবং বোনারপাড়া কাজী আজহার আলী উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী।
 
স্থানীয়রা জানান, সাঘাটা উপজেলার শ্যামপুর গ্রামের জাকারিয়া আলম সম্রাটের সাথে উপজেলার বোনারপাড়া ইউনিয়নের পাঁচবাটি গ্রামের মিলন মিয়ার ছেলে রিফাত হোসেন (১৯) সহ অজ্ঞাত নামা আরো কয়েকজনের সাথে বন্ধুত্ব গড়ে ওঠে। সেই সুবাদে সম্রাট ওই বাড়িতে যাতায়াত করতো। গত ১৭ এপ্রিল রাত ৯টার দিকে বন্ধুরা মোবাইল ফোনে ডেকে সম্রাটকে পাঁচবাটি গ্রামে নিয়ে আসে। সম্রাট রাতে বাড়ি ফিরে না আসায় তার বাবা অনেক খোঁজাখুঁজির পর ছেলের সন্ধান না পেয়ে গতকাল শুক্রবার সাঘাটা থানায় সাধারণ ডায়েরি করেন। পরে পুলিশ অভিযান চালিয়ে রিফাতের বাড়ির পেছনের সেফটি ট্যাংক থেকে আজ (শনিবার) সম্রাটের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাইবান্ধা জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়।

এ ব্যাপারে সাঘাটা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মমতাজুল হক জানান, সম্রাটের বাবা নিখোঁজের একটি সাধারণ ডায়েরি করায় অভিযান চালিয়ে সেফটিক ট্যাংক থেকে সম্রাটের মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনার সাথে জড়িত সন্দেহে রিফাতকে গ্রেফতার করা হয়। বিষয়টি তদন্ত সাপেক্ষে প্রকৃত ঘটনা জানা যাবে।

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  স্কুল ছাত্র নিখোঁজ   সেফটিক ট্যাংকে মরদেহ   গাইবান্ধা  




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close