ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

নারায়ণগঞ্জে বাস চাপায় বাবা-ছেলে নিহত
প্রকাশ: শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ২:২০ পিএম  (ভিজিট : ২৪৮)
নারায়ণগঞ্জের কাঁচপুরে বাস চাপায় বাবা-ছেলে নিহত হয়েছেন। এই ঘটনায় ছেলের মা গুরুতর আহত হয়েছেন। নিহতরা হলেন সুরেষ ডাকুয়া (৩৫), ছেলে রোকেশ ডাকুয়া (৭)। আহত হয়েছেন মা নিপু রায় (৩০)।

জানা গেছে, নিহত সুরেষ ডাকুয়ার বাবার নাম নারায়ণ চন্দ্র ডাকুয়া। নিহত শিশুটি গ্রামের একটি স্কুলে ১ম শ্রেণিতে পড়তো।

শনিবার (২০ এপ্রিল) সকাল ৭টার দিকে কাঁচপুরের ক্যাওডালা বাস স্ট্যান্ডে এই দুর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই নিহত হয় শিশু রোকেশ ডাকুয়া। আহত সুরেষ ডাকুয়া ও স্ত্রী নিপু রায়কে  ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে আসলে সুরেষ ডাকুয়াকে চিকিৎসক বেলা ১১টার দিকে মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতালে কাঁচপুর হাইওয়ে থানার কমিউনিটি পুলিশ সদস্য মনির হোসেন ও আমজাদ হোসেন জানান, সকালে তারা খবর পান, কাচপুর ক্যাওডালা বাসস্ট্যান্ডে রাস্তা পার হওয়ার সময় ওই ৩ জনকে একটি বাস চাপা দিয়েছে। এই খবর শুনে তারা সেখানে গিয়ে দেখেন, ঘটনাস্থলেই শিশুটি মারা গেছে। আহত স্বামী-স্ত্রী রাস্তায় কাতরাচ্ছেন। তখন দ্রুত তাদের দুজনকে ঢাকা মেডিকেলে আসেন। তবে ঢাকা মেডিকেলে আনার পরপরই চিকিৎসক সুরেষ ডাকুয়াকে মৃত ঘোষণা করেন।

আহত নিপু রায় জানান, তাদের বাড়ি ঝালকাঠি সদর উপজেলার খাজুরা গ্রামে। গ্রামে সুরেষের টেইলার্সের দোকান রয়েছে। গত শনিবার গ্রাম থেকে স্বামী-সন্তানসহ নারায়ণগঞ্জে "বাবা লোকনাথ ব্রহ্মচারী মন্দিরে" এসেছিলেন পূজা আর্চনার জন্য। সেখান থেকে আজ সকালে বাড়ি ফেরার উদ্দেশ্যে রওনা হয়েছিলেন। পথে কাঁচপুর ক্যাওডালা বাস স্ট্যান্ডে বাবার হাত ধরে রাস্তা পার হচ্ছিলো শিশুটি। আর তাদের পিছনে ব্যাগ হাতে নিয়ে পার হচ্ছিলাম। এসময় একটি বাস তাদের উপর উঠিয়ে দেয়।

এদিকে কাঁচপুর হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) নওফেল জানান, দুর্ঘটনার পর গাড়িটি নিয়ে পালিয়েছে চালক। গাড়িটি সনাক্ত করা সম্ভব হয়নি। শিশুটির মরদেহ ঘটনাস্থল থেকে থানায় নেয়া হয়েছে। ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হবে।


সময়ের আলো/এএ/




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close