ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

হোসেনপুরে এসএসসি পরীক্ষা কালীন মূল্যায়ন পরীক্ষা অনুষ্ঠিত
প্রকাশ: শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ১২:৪০ পিএম  (ভিজিট : ৪৪২)
এসএসসি পরীক্ষার্থীদের অবকাশ কালীন মূল্যায়ন পরীক্ষা শনিবার (২০ এপ্রিল) ১০.৪৫ মিনিটে হোসেনপুর পাইল ট বালিকা উচ্চ বিদ্যালয়ের অনুষ্ঠিত হয়েছে।

বাংলাদেশের সংবিধান ও সমসাময়িক বিষয়ের উপর ঘণ্টা ব্যাপী অনুষ্ঠিত পরীক্ষায় ১৬৪ জন শিক্ষার্থী অংশ গ্রহণ করেন। এর মধ্যে ১২১ জন মেয়ে শিক্ষার্থী ও ৪৩ জন ছেলে শিক্ষার্থী অংশ গ্রহণ করেন।

পরীক্ষা পরিদর্শন করেন হোসেনপুর উপজেলা নির্বাহী অফিসার অনিন্দ্য মণ্ডল, হোসনপুর কটিয়াদি সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার সুজন চন্দ্র সরকার, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. তানভীর হাসান জিকু, কৃষি অফিসার একেএম শাহজাহান কবির, প্রাণী সম্পদ কর্মকর্তা ডা. উজ্জ্বল হোসাইন, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোহাম্মদ হোসাইন, সমাজ সেবা কর্মকর্তা এহসাননুল হক, উপজেলা একাডেমিক সুপারভাইজার রনক জাহান, হোসেনপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কাজী আছমা প্রমুখ।

হোসেনপুর উপজেলা নির্বাহী অফিসার অনিন্দ্য মণ্ডল জানান, ২০২৪ সালে এসএসসি পরীক্ষায় অংশ গ্রহণকারী পরীক্ষার্থীরা যেন মাদক ও কিশোর গ্যাং থেকে নিজকে মুক্ত রাখে সে লক্ষে মার্চ মাসের ২০ তারিখে একটি করে বাংলাদেশের সংবিধান ও কারেন্ট এ্যাফেয়ার্স প্রদান করেন।

এছাড়াও প্রতিযোগিতা মূলক পরীক্ষার প্রস্তুতির জন্য নিজকে তৈরি করে নিতে পারে সে লক্ষে এসএসসি পরীক্ষার্থীদের নিয়ে অবকাশ কালীন এ মূল্যায়ন পরীক্ষার আয়োজন করা হয়। প্রতিযোগিতা মূলক এ পরীক্ষায় অংশ গ্রহণকারীদের মধ্য থেকে ৩০ জনকে বিশেষ পুরস্কারে পুরস্কৃত করা হবে।


সময়ের আলো/এএ/




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close