ই-পেপার রোববার ৬ অক্টোবর ২০২৪
রোববার ৬ অক্টোবর ২০২৪

ট্রেনের ইঞ্জিনের সামনে ঝুলছিল অজ্ঞাত নারীর মরদেহ
প্রকাশ: শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৭:২২ পিএম  (ভিজিট : ৭৭৮)
দিনাজপুরের হিলি রেলওয়ে স্টেশনে পঞ্চগড় থেকে ঢাকাগামী পঞ্চগড় এক্সপ্রেস ট্রেনের ইঞ্জিনের সামনে চাপা খেয়ে ঝুলে থাকা অবস্থায় অজ্ঞাত এক নারীর (৫০) মরদেহ উদ্ধার করেছে রেলওয়ে পুলিশ। বৃহস্পতিবার (১৮ এপ্রিল) বিকেল সাড়ে ৫টায় হিলি রেলওয়ে স্টেশনের ২নং প্লাটফর্মে দাঁড়িয়ে থাকা ওই ট্রেন থেকে নারীর মরদেহ উদ্ধার করা হয়।

হিলি রেলওয়ে স্টেশনের বুকিং মাস্টার আবু সাঈদ বলেন, গতকাল (বৃহস্পতিবার) বিকেলে ঢাকা থেকে চিলাহাটিগামী নীলসাগর এক্সপ্রেস ট্রেন হিলি রেলওয়ে স্টেশন অতিক্রম করার কথা ছিল। অপরদিকে, সেখানে নীলসাগর এক্সপ্রেস ট্রেনের সঙ্গে ক্রসিং করার জন্য পঞ্চগড় থেকে ছেড়ে আসা ঢাকাগামী পঞ্চগড় এক্সপ্রেস ট্রেনকে হিলি রেলওয়ে স্টেশন থামানো হয়। এ সময় পঞ্চগড় এক্সপ্রেস ট্রেনের ইঞ্জিনের সামনের অংশে একজন নারীকে চাপা খেয়ে ঝুলে থাকতে দেখা যায়। 

তিনি আরো বলেন, পরে ওই নারীকে মৃত অবস্থায় পাওয়া যায়। ওই নারীর দুই পায়ের হাঁটুর নিচের অংশ বিচ্ছিন্ন হয়ে গেছে। পরে বিষয়টি হিলি রেলওয়ে পুলিশকে জানানো হলে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে ওই নারীর মরদেহ উদ্ধার করেন। ওই নারীর মরদেহ ট্রেনের ইঞ্জিনে সামনে কীভাবে আসল সেটি বুঝতে পারছিনা।

এ বিষয়ে কথা হলে হিলি রেলওয়ে পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক রফিকুল ইসলাম বলেন, পঞ্চগড় এক্সপ্রেস ট্রেনের ইঞ্জিনের সামনে একজন নারীর মরদেহ ঝুলে থাকার খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। বিষয়টি আমার ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানো হয়েছে। ট্রেনের ইঞ্জিনের সামনে চাপা থাকা অবস্থায় অজ্ঞাত নারীর মরদেহ উদ্ধার করে পুলিশের হেফাজতে নেয়া  হয়েছে। পরবর্তীতে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। 

পার্বতীপুর রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম নূরুল ইসলাম বলেন, পঞ্চগড় এক্সপ্রেস ট্রেন থেকে অজ্ঞাত নারীর মরদেহ উদ্ধারের খবর পেয়েছি। পার্বতীপুর রেলওয়ে পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করেছেন। মরদেহের নাম-পরিচয় জানা গেলে পরিবারের নিকট মরদেহ হস্তান্তর করা হবে। 

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  ট্রেন দুর্ঘটনা   নারীর মরদেহ উদ্ধার   পঞ্চগড় এক্সপ্রেস   হিলি  




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close