ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

ফেসবুকে স্ট্যাটাস দিয়ে যুবকের আত্মহত্যা
‘বিদায় পাখি, আর কখনোই তোমাকে বিরক্ত করব না’
প্রকাশ: বুধবার, ১৭ এপ্রিল, ২০২৪, ৮:২১ পিএম  (ভিজিট : ৯৫০)
নিহত প্রদীপ কুমার মন্ডল। ছবি: সংগৃহীত

নিহত প্রদীপ কুমার মন্ডল। ছবি: সংগৃহীত

সাতক্ষীরার শ্যামনগরে প্রেমিকার উপরে অভিমান করে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে আত্মহত্যা করেছে প্রদীপ কুমার মন্ডল (২৭) নামে এক যুবক। বুধবার (১৭ এপ্রিল) ভোর ৫টার দিকে উপজেলার মুন্সীগঞ্জের জেলেখালী গ্রামের নিজ বাড়িতে গলায় ফাঁস দেন তিনি।

এর আগে ভোর ৪টায় নিজের ফেসবুক প্রোফাইলে স্ট্যাটাস দেন তিনি। প্রদীপ সাতক্ষীরার শ্যামনগর উপজেলার মুন্সীগঞ্জ ইউনিয়নের জেলেখালী গ্রামের বাসুদেব মন্ডলের ছেলে।

পারিবারিক সূত্র জানায়, গতকাল মঙ্গলবার রাতে প্রদীপ খাওয়া দাওয়া শেষ করে নিজের ঘরে ঘুমাতে যায়। আজ (বুধবার) ভোরে তাকে ঘরের আড়ায় গলায় ফাঁস দেওয়া অবস্থায় পাওয়া যায়। 

মৃত্যুর আগে ফেসবুকে ওই যুবক লেখেন, “বিদায় পাখি তুমি যে এই ভাবে আমার সাথে বেঈমানি করবে আমি কখনো বুঝিনি। আর কখনোই তোমাকে বিরক্ত করব না। কিন্তু একটা কথা বলব, পাখি আমাকে যে ভাবে ঠকালে এইভাবে অন্য কোনো মায়ের কোল খালি করো না প্লিজ। আর কখনোই তোমার জন্য পাগলামি করবে কেউ, ভালো থেকো পাখি। আবার যে নতুন মানুষটার সাথে কথা বলছো তাকে যেনো কাঁদিও না যেটা আজ আমি নিজে চোখে দেখলাম কথা বলতে। আর তোমার দেওয়া জামা প্যান্ট জুতা সব সাথে নিয়ে মরলাম পাখি। আমি আমার কথা রেখেছি পাখি। গত ২ বছর আগে বলেছিলাম না, পাখি তুমি যেদিন আমাকে ভুলে যাবে সেই দিনই আমার মরণ হবে। রেখেছি পাখি আমার কথা। আমি তোমার মত বেইমান না। আর আমার মৃত্যুর জন্য একমাত্র তুমি এবং তোমার পরিবার দায়ী।”

“ছোটডা তোমার কাছে একটাই অনুরোধ ও যেনো কখনো আর কাউকেই ঠকাতে না পারে সেই ব্যবস্থা করে দিও এটাই আমার শেষ চাওয়া তোমার কাছে। ছোটডা ওর নাম্বার ০১৯৪৮......৩১।”

স্থানীয় মহিলা ইউপি সদস্য নিপা চক্রবতী বলেন, বংশিপুরে একটা মেয়ের সাথে প্রেমের সম্পর্ক ছিল প্রদীপের। তার উপরে অভিমান করে সে আত্মহত্যা করেছে।

শ্যামনগর থানার ওসি আবুল কালাম আজাদ বলেন, জেলেখালীতে প্রদীপ নামের এক যুবকের আত্মহত্যার খবর শুনেছি। পুলিশ পাঠিয়েছি। তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  প্রেমিকার সঙ্গে অভিমান   যুবকের আত্মহত্যা   সাতক্ষীরা   




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close