ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

উপজেলা পরিষদ নির্বাচন
চরভদ্রাসনে চেয়ারম্যান পদে ৭ প্রার্থীর মনোনয়ন দাখিল
প্রকাশ: সোমবার, ১৫ এপ্রিল, ২০২৪, ৯:৪৪ পিএম  (ভিজিট : ২৫১৬)
আগামী ৮ই মে প্রথম ধাপে দেশের ১৫২টি উপজেলায় উপজেলা পরিষদ নির্বাচন-২০২৪ উপলক্ষে ফরিদপুরের চরভদ্রাসনে চেয়ারম্যান পদে ৭ জন প্রার্থী অনলাইনে মনোনয়নপত্র দাখিল করেছেন।

সোমবার (১৫ এপ্রিল)চরভদ্রাসন উপজেলা নির্বাচন অফিসার ও সহকারী রিটার্নিং অফিসারের কার্যালয়ে বিকাল চারটার মধ্যে এ মনোনয়নপত্র দাখিল সম্পন্ন করেন প্রার্থীগণ। এছাড়া ভাইস চেয়ারম্যান পদে ৭জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৪জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন।

আসন্ন ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থীরা হচ্ছেন- বর্তমান উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মো. কাউছার, উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মো. আনোয়ার আলী মোল্যা, বর্তমান উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান ও সাবেক প্রচার সম্পাদক মোতালেব হোসেন মোল্যা, সাবেক তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক মো. ফয়সাল হাসান, চরভদ্রাসন সদর ইউনিয়নের বাসিন্দা ও বিএনপির সমর্থক মো. ফারুক হোসেন মৃধা, গাজীরটেক ইউনিয়নের বাসিন্দা সৈয়দ নিজামউদ্দীন আহাম্মেদ ও মো. খবীরউদ্দীন।

ভাইস চেয়ারম্যান প্রার্থীরা হচ্ছেন সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান কাউছার হোসেন, সেক সোলায়মান, মোন্নাফ মোল্লা, শামীম রেজা, মোশারফ, মো. সামসুদ্দিন মোল্লা ও জান-এ আলম।

এছাড়া মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীরা হচ্ছেন সাবেক ভাইস চেয়ারম্যান তানজিলা আকতার, রওশন আরা পারভীন, হামেদা বেগম ও নাজমা বেগম।

উপজেলা নির্বাচন অফিসার কাজী হেকমত আলী জানায় উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে যে সকল প্রার্থীগন মনোনয়নপত্র দাখিল করেছেন তাদের মনোনয়ন আগামী ১৭ এপ্রিল জেলা নির্বাচন অফিসে যাচাই বাছাই হবে। এছাড়া আগামী ২২ এপ্রিল মনোনয়ন প্রত্যাহার, ২৩ এপ্রিল প্রতীক বরাদ্দ ও ৮ই মে নির্বাচন অনুষ্ঠিত হবে।

সময়ের আলো/জিকে




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close