ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

মহাদেবপুরে গৃহবধূকে ধর্ষণের অভিযোগে একজন গ্রেফতার
প্রকাশ: সোমবার, ১৫ এপ্রিল, ২০২৪, ৬:৩৬ পিএম  (ভিজিট : ৩৫২)
নওগাঁর মহাদেবপুরে এক গৃহবধূর (৩৫) শয়নকক্ষে ঢুকে জোরপূর্বক ধর্ষণের অভিযোগে গোলাম মোস্তফা (৫০) নামে একজনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত গোলাম মোস্তফা উপজেলার খাজুর ইউনিয়নের বিলমোহাম্মদপুর পশ্চিমপাড়া গ্রামের মৃত সিরাজ উদ্দীনের ছেলে।

সোমবার (১৫ এপ্রিল) দুপুরে আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে প্রেরণ করা হয়। এ বিষয়ে ওই গৃহবধূ বাদী হয়ে রোববার রাতে গোলাম মোস্তফাকে একমাত্র আসামি করে থানায় মামলা দায়ের করলে পুলিশ অভিযান চালিয়ে তাকে আটক করে থানায় নিয়ে আসে।

মামলা সূত্রে জানা যায়, ওই গ্রামের তিন সন্তানের জননী (৩৫) গত ২ এপ্রিল রাত সাড়ে ৯টার দিকে তার বসত বাড়ির শয়ন কক্ষে শুয়ে বিশ্রাম নিচ্ছিলেন। স্বামী বাড়িতে না থাকায় প্রতিবেশী গোলাম মোস্তফা ওই গৃহবধূর ঘরে ঢুকে মুখ চেপে ধরে জোরপূর্বক ধর্ষণ করতে থাকে। এ সময় গৃহবধূর চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এলে সে পালিয়ে যায়।

ঘটনার সত্যতা স্বীকার করে মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. রুহুল আমিন বলেন, এ ঘটনায় মামলা দায়ের হলে অভিযান চালিয়ে মামলার একমাত্র আসামি গোলাম মোস্তফাকে আটক করা হয়। সোমবার দুপুরে আদালতের মাধ্যমে তাকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

সময়ের আলো/জিকে




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close