ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

ফটিকছড়িতে সড়ক দুর্ঘটনায় আহত গৃহবধূর মৃত্যু
প্রকাশ: সোমবার, ৮ এপ্রিল, ২০২৪, ৫:৩৩ পিএম  (ভিজিট : ৪৮৬)
চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলার ভূজপুরে সিএনজিচালিত অটোরিকশা ও নছিমনের মুখোমুখি সংঘর্ষে গুরুতর আহত ইছমু আকতার (৩৬)। সোমবার (৮ এপ্রিল) সকালে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে (চমেক) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

নিহত গৃহবধূ ইছমু উপজেলার পাইন্দং ইউনিয়নের বেড়াজালি গ্রামের ওমান প্রবাসী মো. ফোরকানের স্ত্রী। তিনি ২ সন্তানের জননী। বিষয়টি নিশ্চিত করেছেন স্থানীয় চেয়ারম্যান মো. সরোয়ার হোসেন স্বপন।

এদিকে, গত রোববার দুপুরে উপজেলার বিবিরহাট-কাজীরহাট সড়কে ভূজপুর বণিকপাড়া মোড় সংলগ্ন সড়কে এক দুর্ঘটনায় এক মাদ্রাসা ছাত্র নিহত হন। ওই সময় নিহত গৃহবধূসহ আরো দুইজন আহত ছিলেন।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আরেফিন আজিম বলেন, সেদিন গুরুতর আহত অবস্থায় ৪ জন রোগী আসেন। ১ জন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মারা গেছেন। অন্য ৩ জনকে দ্রুত চমেকে রেফার করা হয়। তন্মধ্যে একজন গৃহবধূর অবস্থা আশংকাজনক ছিল।

পাইন্দং ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মো. সরোয়ার হোসেন স্বপন বলেন, ওই গৃহবধূ আমার গ্রামের বাসিন্দা। আজ (সোমবার) সকালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। তার স্বামী ওমান প্রবাসী। তিনি ২ সন্তানের মা। তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।’

ভুজপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুজ্জামান বলেন, ‘আহত ওই গৃহবধূ মারা গেছে শুনেছি। আইনগত পরবর্তী পদক্ষেপ নেওয়া হচ্ছে।’

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  সড়ক দুর্ঘটনা   গৃহবধূর মৃত্যু   ফটিকছড়ি   চট্টগ্রাম  




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close