ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

থানায় ঢুকে আসামি ছিনতাইয়ের চেষ্টা, আটক ১০
প্রকাশ: রবিবার, ৭ এপ্রিল, ২০২৪, ১:৫৪ পিএম  (ভিজিট : ৩০৮)
বগুড়ার শাজাহানপুর থানায় শনিবার (৬ এপ্রিল) রাতে হামলা করে পুলিশ হেফাজতে থাকা মিটুন নামে মাদক মামলার এক আসামীকে ছিনতাইয়ের চেষ্টা করা হয়েছে। এসময় হামলাকারীদের মারপিট ও ছুরিকাঘাতে পুলিশের পাঁচ সদস্য আহত হয়েছেন। এ ঘটনায় পরে পুলিশ মাঝিড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নুরুজ্জামানসহ ১০ জনকে গ্রেফতার করেছে।

শাহজাহানপুর থানার একদল পুলিশ শনিবার রাতে আড়িয়া বাজারে অভিযান চালিয়ে  আড়িয়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মিঠুনকে ২টি বার্মিজ চাকু ও দেশীয় অস্ত্রসহ  আটক করে করে থানায় নিয়ে আসে।  তার নামে হত্যা,মামলাসহ বেশ কয়েকটি মামলা রয়েছে।

এ ঘটনায় পর রাত সাড়ে ১০ টায় মাঝিড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নুরুজ্জামানসহ বেশ কয়েকজন শাজাহানপুর থানার ঢুকে তাণ্ডব চালায়। খবর পেয়ে অফিসার ইনচার্জ শহিদুল ইসলাম তাৎক্ষণিক থানায় প্রবেশ করলে নুরুজ্জামানসহ তার বাহিনী সিঁড়িতে বসে পথ আটকে দেয়। তখন ওসি সরে দাঁড়াতে বললে তারা পুলিশের উপর অতর্কিত হামলা করে। এসময় পুলিশের ৫  জন সদস্য আহত হয়।

পরে নুরুজ্জামান আরও লোকজন নিয়ে সংঘবদ্ধ হয়ে আবারও থানায় হামলা করার জন্য ঢাকা-বগুড়া মহাসড়ক মাঝিড়াস্থ অবস্থান নেয়। এসময় জেলা পুলিশ, র‌্যাব ও আইনশৃঙ্খলা রক্ষীবাহিনীর সদস্যরা সন্ত্রাসী নুরুজ্জামানসহ তার সহযোগী ৯ জনকে আটক করে।

সন্ত্রাসী নুরুজ্জামান বিরুদ্ধে হত্যা,অস্ত্র, জমি দখল, সরকারি কাজে বাঁধা, মাদক আইনে অন্তত ৮-১০টি মামলা রয়েছে বলে পুলিশের দায়িত্বশীল একটি সূত্র

শাজাহানপুর থানার ওসি শহিদুল ইসলাম বলেন, পুলিশ হেফাজত আসামি ছিনতাই চেষ্টায় নুরুজ্জামান সহ ৯ জন আটক করা হয়েছে। পুলিশের ওপর হামলা ঘটনায় পুলিশের পক্ষ থেকে মামলা দায়ের করা হবে।


সময়ের আলো/এএ/




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close