ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

পারকি সৈকতকে ঘিরে হচ্ছে মাস্টার প্ল্যান: অর্থ প্রতিমন্ত্রী
প্রকাশ: শনিবার, ৬ এপ্রিল, ২০২৪, ৯:২৩ পিএম  (ভিজিট : ৯০০)
অর্থ প্রতিমন্ত্রী বেগম ওয়াসিকা আয়শা খান এমপি বলেছেন, আপনারা জানেন, জননেত্রী শেখ হাসিনা সারাদেশে উন্নয়ন করছেন। যাতে সকল জনগণ উন্নয়নের সুফল ভোগ করতে পারে। 

তিনি বলেন, পারকি সমুদ্র সৈকতকে ঘিরেও মাস্টার প্ল্যান হচ্ছে। পাল্টে যাবে পারকি সমুদ্র সৈকতের চিত্র। 

শনিবার (৬ এপ্রিল) বেলা ১২টায় পারকি সমুদ্র সৈকতে বারুনী স্নান উদযাপন কমিটির উদ্যোগে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে তিনি এসব কথা বলেন।

অর্থ প্রতিমন্ত্রী বলেন, বিভিন্ন ধর্মাবলম্বীরা শান্তিপূর্ণ সহবস্থান থাকা এটা বাঙালিদের হাজার বছরের ঐতিহ্য। মাননীয় প্রধানমন্ত্রী এবং বঙ্গবন্ধু আমাদের অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়তে শিখিয়েছেন। আপনাদের দাবির কথা শুনেছি। আমি চেষ্টা করবো পারকিতে স্নানের জন্য একটা জায়গা বরাদ্দ দেওয়ার। 

এসময় সচিব দেব নাথের সঞ্চালনায় কল্লোল সেনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আনোয়ারা উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ইশতিয়াক ইমন, চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সদস্য ডা. নাসির উদ্দীন মাহমুদ, উত্তর জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট বাসন্তী প্রভা পালিত, আনোয়ারা উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি কাজী মুজাম্মেল হক, অ্যাডভোকেট চন্দন বিশ্বাস।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সাগর মিত্র, নাজিম উদ্দীন, শহিদুল ইসলাম শহিদ, আজিজুল হক, আবুল বশর, অহিদুল ইসলাম অহিদ, তৌহিদুল ইসলাম, ডা. সন্তোষ কুমার দে, সৌরভ চৌধুরী, সরদার ঠাকুর জলদাস, প্রদীপ দত্ত কনক প্রমুখ উপস্থিত ছিলেন।

এরপর দুপুর ১টার সময় কর্ণফুলী উপজেলার চরপাথরঘাটা ইউনিয়নের পুরাতন ব্রিজঘাট নয়াহাট সেতু পরিদর্শন শেষে স্থানীয় আওয়ামী লীগ নেতাদের আয়োজিত পথ সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্যে রাখেন। একইদিন তিনি শিকলবাহা খালের ভাঙন ও বেড়িবাঁধ পরিদর্শন করেন। 

পরিদর্শনকালে তিনি বলেন, চরপাথরঘাটা ইউনিয়নের নয়াহাট সেতু নিয়ে দীর্ঘদিন এলাকার মানুষ কষ্ট পাচ্ছে। পায়ে হেঁটে যেতেও মানুষের কষ্ট হয়। আমি কর্ণফুলী এলাকার মানুষের অসুবিধার কথা শোনে শিকলবাহা খালের ভাঙন ও বেড়িবাঁধ পরিদর্শন করেছি। এখন নয়াহাট সেতু দেখতে আসলাম। যেহেতু এখানকার স্থানীয় নেতারা বিষয়টি জানিয়েছেন। সুতরাং আমি বিশ্বাস করি আন্ডার প্রমিসিং এর মাধ্যমে জনগণের স্বার্থে নয়াহাট সেতু নির্মাণ করা হবে। অবশ্য জনগণের জন্য যেটা ভালো হয় সেটাই আমি করব।

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  অর্থ প্রতিমন্ত্রী-ওয়াসিকা আয়শা খান   পারকি সৈকত  




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close