ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

প্রধানমন্ত্রীর ঈদ উপহার পেল পটিয়ার ৪ হাজার মানুষ
প্রকাশ: বৃহস্পতিবার, ৪ এপ্রিল, ২০২৪, ৭:১৭ পিএম  (ভিজিট : ৯৮৪)
জনপ্রশাসন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ও চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোতাহেরুল ইসলাম চৌধুরী এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ উন্নয়নের ক্ষেত্রে এগিয়ে যাচ্ছে। উন্নত, সমৃদ্ধি ও স্মার্ট বাংলাদেশ গড়তে সবাইকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে। পটিয়ায় পাহাড় ও মাটি কাটা, সন্ত্রাসী ও চাঁদাবাজি চলবে না। অপরাধী যেই হোক না কেন কাউকে ছাড় দেওয়া হবে না। 

‘পটিয়ার ইতিহাস, ঐতিহ্য, ক্রীড়া, সংস্কৃতি ও মর্যাদা ফিরিয়ে আনতে হবে। পটিয়ার তৃণমূল পর্যায়ের নেতাকর্মীদের নিয়ে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অঙ্গ সহযোগী সংগঠন গুলোকে ঢেলে সাজানো হবে।’ 

বৃহস্পতিবার (৪ এপ্রিল) পটিয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রদত্ত ৪ হাজার মানুষের মাঝে ঈদ উপহার দলীয় নেতাকর্মীদের বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তব্যে তিনি এ কথা বলেন। 

পটিয়া উপজেলা আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আকম শামসুজ্জামান চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অধ্যাপক হারুনুর রশিদ পরিচালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগ যুগ্ম সাধারণ সম্পাদক প্রদীপ দাশ, উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা একেএম এ আব্দুল মতিন চৌধুরী, চৌধুরী মাহবুবুর রহমান, পটিয়া পৌরসভা মেয়র আইয়ব বাবুল, কেন্দ্রীয় যুবলীগ যুগ্ম সাধারণ সম্পাদক বদিউল আলম, কেন্দ্রীয় আওয়ামী লীগ উপ কমিটির সদস্য সত্যজিৎ দাশ রুপু প্রমুখ।

তিনি আরো বলেন, পটিয়ার সাংস্কৃতিক ও খেলাধুলা চর্চার পরিবেশ সৃষ্টি করতে হবে। এবারের একুশে বই মেলার মধ্য দিয়ে আমরা পটিয়ার সাংস্কৃতিক ঐতিহ্য ফিরিয়ে আনতে কাজ করছি। প্রায় এক যুগেরও বেশি সময় ধরে পটিয়ায় সাংস্কৃতিক কর্মকাণ্ডে স্থবিরতা দেখা দিয়েছে। যার কারণে আগের অনেকগুলো সাংস্কৃতিক সংগঠন তারা তাদের পেশা ছেড়ে দিয়ে বিকল্প পেশা খুঁজে নিতে হয়েছে। আগামী ১৩, ১৪ ও ১৫ এপ্রিল তিন দিন ব্যাপী পটিয়া স্কুল মাঠে বৈশাখী মেলার আয়োজন করছি।

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  প্রধানমন্ত্রীর ঈদ উপহার   পটিয়া   চট্টগ্রাম  




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close