ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

স্বাধীনতা দিবসে যবিপ্রবি ডিবেট ক্লাবের নানা আয়োজন
প্রকাশ: বুধবার, ২৭ মার্চ, ২০২৪, ১:৫৯ পিএম  (ভিজিট : ৪২৬)
মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস উপলক্ষে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে(যবিপ্রবি) প্রদর্শনী বিতর্ক, কুইজ ও উপস্থিত বক্তৃতা প্রতিযোগিতার আয়োজন করে যবিপ্রবি ডিবেট ক্লাব।

মঙ্গলবার (২৬ মার্চ) যবিপ্রবির ছাত্র-শিক্ষক মিলনায়তনে (টিএসসি) প্রতিযোগিতার প্রথম ধাপে সকাল সাড়ে দশটায়(১০:৩০) অনুষ্ঠিত হয় বাংলাদেশের মুক্তিযুদ্ধের ইতিহাস, বঙ্গবন্ধু ও বাংলাদেশ শীর্ষক কুইজ প্রতিযোগিতা ও দ্বিতীয় ধাপে দুপুর সাড়ে বারোটায়(১২:৩০) এ পরিবেশ সংরক্ষণে আমার ভূমিকা,স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে ঘরে ঘরে দূর্গ গড়ে তোল, আমার ভূমিকায় আগামীর বিশ্ব বাংলাদেশের হবে  বিষয়ে উপস্থিত বক্তৃতা প্রতিযোগিতা।

আয়োজিত কুইজ প্রতিযোগিতায় প্রথম স্থান অর্জন করে এগ্রো প্রোডাক্ট প্রসেসিং টেকনোলজি(এপিপিটি) বিভাগের শিক্ষার্থী মোঃ ইফতেখার মাহমুদ, দ্বিতীয় যৌথভাবে ফিশারিজ এন্ড মেরিন বায়োসায়েন্স(এফএমবি)বিভাগের শিক্ষার্থী নুসরাত জাহান দিসা ও নুসরাত জাহান রিতু ও তৃতীয় রসায়ন বিভাগের তাসনিমাহ নাওশিন লামিয়া।

উপস্থিত বক্তৃতা প্রতিযোগিতায় প্রথম স্থান অর্জন করে এগ্রো প্রোডাক্ট প্রসেসিং টেকনোলজি(এপিপিটি) বিভাগের শিক্ষার্থী মোঃ ইফতেখার মাহমুদ, দ্বিতীয় কম্পিউটার বিজ্ঞান এবং প্রৌকশলী(সিএসই) বিভাগের শিক্ষার্থী মো: মোস্তাফিজুর রহমান, তৃতীয় শারীরিক শিক্ষা ও ক্রিয়া বিজ্ঞান (পিইএসএস)বিভাগের শিক্ষার্থী শ্রেয়া ভৌমিক।

এসময় পুরস্কার বিতরণী অনুষ্ঠানে ক্লাবের উপদেষ্টা ছাত্র পরামর্শ ও নির্দেশনা দপ্তরের পরিচালক ড. অভিনু কিবরিয়া ইসলাম ও বায়োমেডিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগের চেয়ারম্যান ড. হাসান মোহাম্মদ আল ইমরান উপস্থিত ছিলেন।


সময়ের আলো/এএ/




এই ক্যাটেগরির আরো সংবাদ


https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close