ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

নড়াইলে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা দিবস উদযাপিত
প্রকাশ: মঙ্গলবার, ২৬ মার্চ, ২০২৪, ১২:৫৬ পিএম  (ভিজিট : ৩৯৮)
নড়াইলে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে জাতীয় সংসদের হুইপ, জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, মুক্তিযোদ্ধা জেলা ইউনিট কমান্ড, জেলা পর্যায়ের সকল সরকারি বিভাগ ও দপ্তর, রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে মুক্তিযোদ্ধা স্মৃতিস্তম্ভ, বদ্ধভূমি ও জাতীর জনকের ম্যুরালে ফুল দিয়ে শ্রদ্ধা জানান হয়।

পূষ্পার্ঘ নিবেদনের পরে ছিল জেলা প্রশাসক মোহাম্মদ আশফাকুল হক চৌধুরীর নেতৃত্বে জাতীয় সঙ্গীতের তালে তালে  পতাকা উত্তোলন পর্ব। এতে পুলিশ সুপার মোঃ মেহেদী হাসান, জেলা পরিষদের চেয়ারম্যান ও আওয়ামী লীগের সভাপতি এ্যাডভোকেট সুবাস বোস. সিভিল সার্জন ডাক্তার সাজেদা বেগম, স্থানীয় সরকার বিভাগ নড়াইলের উপ-পরিচালক জুলিয়া সুকায়না, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) শাশ্বতী শীল, নড়াইল পৌর মেয়র আঞ্জুমান আরাসহ বিভিন্ন পেশার মানুষ উপস্থিত ছিলেন।

পরে উপস্থিত সকলে মহান স্বাধীনতা সংগ্রামে সকল শহীদদের আত্নার শান্তি ও দেশজাতীর সমৃদ্ধির জন্য দোয়া করেন।

এছাড়া বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ স্টেডিয়ামে বর্ণাঢ্য কুচকাওয়াজ, শিশু একাডেমীতে শিশুদের চিত্রাঙ্কন প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠান, শিল্পকলা অডিটোরিয়ামে মুক্তিযোদ্ধা ও পরিবারের সংবর্ধনা, আলোচনা সভা, মুক্তিযুদ্ধভিত্তিক চলচ্চিত্র ও প্রামাণ্যচিত্র প্রদর্শন, এতিমখানা, জেলখানা ও হাসপাতালে উন্নতমানের খাবার পরিবেশন করা হয়েছে। এদিকে মসজিদ, মন্দির, গির্জায় প্রার্থনা, আলোকসজ্জাসহ বিভিন্ন কর্মসূচির মধ্যদিয়ে মহান স্বাধীনতা দিবস পালিত হয়েছে।


সময়ের আলো/এএ/




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close