ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

ছিনতাইয়ের ১০ অটোরিকশা উদ্ধার, গ্রেফতার ১৭
প্রকাশ: রবিবার, ২৪ মার্চ, ২০২৪, ৭:২২ পিএম  (ভিজিট : ৩৫৬)
রাজধানীর কেরানীগঞ্জে অটোরিকশা ছিনতাইয়ের আলাদা তিনটি ঘটনায় ১০টি চোরাই অটোরিকশা ও ছিনতাই কাজে ব্যবহৃত একটি হাইস গাড়িসহ অজ্ঞান পার্টির ১৭ সদস্যকে গ্রেফতার করেছে দক্ষিণ কেরানীগঞ্জ থানা পুলিশ। 

রোববার (২৪ মার্চ) দুপুরে ঢাকা জেলা পুলিশ সুপারের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে বিষয়টি নিশ্চিত করেন ঢাকা জেলা পুলিশ সুপার আসাদুজ্জামান। 

তিনি জানান, অটোরিকশা চোর চক্রের একটি সঙ্ঘবদ্ধ দল কেরানীগঞ্জের বিভিন্ন সড়কে অটোরিকশা চালকদের রুমাল দিয়ে অজ্ঞান করে অটোরিকশা ছিনতাই করে আসছিলো।

গত ৯, ১২ ও ১৩ মার্চ দক্ষিণ কেরানীগঞ্জের আব্দুল্লাহপুর, হাসনাবাদ ও রাজেন্দপুর এলাকার তিন চালককে চেতনা নাশক মেশানো রুমাল দিয়ে অজ্ঞান করে তাদের অটোরিকশা ছিনতাই ও নগদ টাকা নিয়ে পালিয়ে যায় চক্রটি। 

পরে ভুক্তভোগী চালকরা দক্ষিণ কেরানীগঞ্জ থানায় আলাদা তিনটি মামলা দায়ের করলে অতিরিক্ত পুলিশ সুপার শাহাবুদ্দিন কবির এর তত্ত্বাবধানে এবং দক্ষিণ কেরানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মামুন অর রশিদ এর নেতৃত্বে একটি চৌকস দল কেরানীগঞ্জ, মুন্সিগঞ্জ, নারায়ণগঞ্জ, সাভার-আশুলিয়াসহ রাজধানীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ঘটনার সাথে সরাসরি জড়িত সংঘবদ্ধ আন্তঃজেলা অজ্ঞান পার্টি দল নেতা কবির ও জামালসহ ১৭ সদস্যকে গ্রেফতার করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামিরা জানায়, নেশা খাইয়ে অচেতন করার তুলনায় রুমালের ব্যবহার অজ্ঞান করা সহজ ও লাভজনক। আসামিদের নামে দেশের বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে বলেও জানান এ কর্মকর্তা।  

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  অটোরিকশা ছিনতাই   চোর চক্র গ্রেফতার   কেরানীগঞ্জ   ঢাকা  




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close