ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

ফ্ল্যাট বাড়িতে অসামাজিক কাজ, নারীসহ গ্রেফতার ৫
প্রকাশ: শনিবার, ২৩ মার্চ, ২০২৪, ৯:১৩ পিএম  (ভিজিট : ৩৪২)
ব্রাহ্মণবাড়িয়ায় ফ্ল্যাট বাড়িতে অসামাজিক কাজে লিপ্ত থাকার অভিযোগে ৪ নারী ও এক খদ্দরকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার (২৩ মার্চ) দুপুরে শহরের টেংকের পাড় একটি ভাড়া বাসা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- আশুগঞ্জ খালপাড়ের মৃত আমীর আলীর ছেলে মো. আ. রউফ (২০), সদর উপজেলার সুলতানপুরের বিল্লাল মিয়ার স্ত্রী শিল্পী বেগম (৪০), তার মেয়ে সুমাইয়া (১৯), সদর উপজেলার নাটাই গ্রামের সলিম বাড়ির মৃত নান্নু মিয়ার মেয়ে তামান্না আক্তার (২২) ও উপজেলার বুধল ইউনিয়নের ছাতিয়াইন গ্রামের নান্নু মিয়ার মেয়ে জাকিয়া (১৯)।

পুলিশ জানায়, ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার অফিসার ইনচার্জ মো. আসলাম হোসেন সার্বিক দিক নির্দেশনায় আজ (শনিবার) দুপুরে পুলিশ পরিদর্শক (তদন্ত) শ্রী সুমন চন্দ্র বনিক, এসআই আইয়ুব আলী ও এসআই পুষন সাহা সঙ্গীয় ফোর্সসহ পৌরসভাস্থ শহরের টেংকের পাড়স্থ বাসা নং-১৪৯ এর ৫ম তলায় অভিযান পরিচালনা করে অসামাজিক কাজে লিপ্ত থাকার অভিযোগে ৪ নারীসহ ১ খদ্দরকে গ্রেফতার করে।

এ ব্যাপার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসলাম হোসেন বলেন, বিভিন্ন অসামাজিক কাজে লিপ্ত থাকার অভিযোগে গোপন ভিত্তিকে অভিযুক্তদের গ্রেফতার করি। আজ (শনিবার) বিকেলে আদালতের মাধ্যমে তাদেরকে কারাগারে প্রেরণ করা হয়েছে।

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  অসামাজিক কাজ   নারীসহ গ্রেফতার   ব্রাহ্মণবাড়িয়া  




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close