ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

সিগারেট বাকী না দেয়ায় দোকানীকে ছুরিকাঘাতে হত্যা
প্রকাশ: বৃহস্পতিবার, ২১ মার্চ, ২০২৪, ১০:২২ পিএম  (ভিজিট : ৫০০)
কুমিল্লার তিতাসে সিগারেট বাকী না দেয়াকে কেন্দ্র করে মানিক মিয়া (৩২) নামের এক দোকানদারকে ছুরিকাঘাত করে হত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার (২১ মার্চ) দুপুরে উপজেলার কানাইনগর গ্রামে এ ঘটনা ঘটে। 

নিহত মানিক ওই গ্রামের মো. মোখলেছুর রহমানের ছেলে।

স্বজন ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বৃহস্পতিবার (২১ মার্চ) দুপুরে কানাইনগর গ্রামে মানিকের দোকানে একই গ্রামের নায়েব আলীর ছেলে বাহাউদ্দিন সিগারেটের জন্য যায়। মানিক সিগারেট বাকী দিতে না চাইলে একপর্যায়ে মানিক ও বাহাউদ্দিনের মধ্যে বাকবিতণ্ডা হয়। ওই সময় মানিকের দোকানে ফ্রিজের সাথে ধাক্কা লেগে পড়ে গিয়ে নাক দিয়ে রক্ত বের হয়। পরে বাড়িতে এসে তার ভাই জালালসহ ৩/৪ জনকে সঙ্গে নিয়ে মানিকের উপর হামলা চালায় এবং ছুরিকাঘাত করে তারা পালিয়ে যায়। গুরুতর আহত অবস্থায় মানিককে উদ্ধার করে প্রথমে তিতাস উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নিয়ে যায়। কর্তব্যরত চিকিৎসক তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

তিতাস থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাঞ্চন কান্তি দাস বলেন, খুন হওয়ার ঘটনা শুনেছি। ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। আসামিদের গ্রেফতারের জন্য পুলিশের অভিযান অব্যাহত আছে।

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  দোকানদারকে ছুরিকাঘাতে হত্যা   দাউদকান্দি   কুমিল্লা  




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close