ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

রাজধানীতে পিকাআপ উল্টে ব্যবসায়ী নিহত
প্রকাশ: বুধবার, ২০ মার্চ, ২০২৪, ১০:৪৪ পিএম  (ভিজিট : ২২৮)
রাজধানীর তিনশ ফিট রাস্তায় পিকআপ ভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গিয়ে মঞ্জুরুল ইসলাম (৪০) নামে এক ব্যবসায়ী নিহত হয়েছেন। আহত হয়েছেন তার মামা ইসলাম উদ্দিন (৫৫)।

বুধবার (২০ মার্চ) বেলা ১১টার দিকে এই দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাদের দুজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক বেলা ১টার দিকে মঞ্জুরুলকে মৃত ঘোষণা করেন।

তাদেরকে হাসপাতালে নিয়ে আসা কাজী রবিন জানান, গাজীপুর চৌরাস্তায় ‘তাউফিকা বাটিক হাউজ’ নামে থ্রি পিসের ব্যবসা প্রতিষ্ঠান রয়েছে মঞ্জুরুলের। নারায়ণগঞ্জের ভুলতা-গাউছিয়ায়ও আরেকটি প্রতিষ্ঠান রয়েছে। সেখান থেকে সকালে পিকআপ ভ্যানে করে মালামাল নিয়ে যাচ্ছিলেন গাজীপুর। গাড়িটিতে ছিলেন তার মামা ব্যবসায়ী ইসলাম উদ্দিন, কর্মচারী কাজী রবিন, ড্রাইভার ও আরেকজন। পিকআপভ্যানটি ৩শ ফিট রাস্তায় চলার পথে কুড়িলের কাছাকাছি এসে হঠাৎ ব্রেক ফেল করে। তখন নিয়ন্ত্রণ হারিয়ে একটি ট্রাকের সাথে ধাক্কা লেগে পিকআপ ভ্যানটি উল্টে যায়। এতে গাড়িটির উপরে বসে থাকা মঞ্জুরুল ও ইসলাম উদ্দিন গাড়ির নিচে চাপা পড়েন। তবে সামান্য আহত হন চালক ও তার পাশের ২জন।

গুরুতর আহত ওই দুজনকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে আসলে চিকিৎসক মঞ্জুরুলকে মৃত ঘোষণা করেন। মঞ্জুরুলের বাড়ি নারায়ণগঞ্জ জেলার রুপগঞ্জের আতলাপুরে। বাবার নাম মৃত মোজাফ্ফর হোসেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, মঞ্জুরুলের মরদেহ মর্গে রাখা হয়েছে। ইসলাম উদ্দিনের অবস্থাও আশঙ্কাজনক। তাকে জরুরি বিভাগে চিকিৎসা দেয়া হচ্ছে।

সময়ের আলো/জেডআই




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close