ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

শেরপুরে অভিনব কায়দায় ব্যাংক থেকে গ্রাহকের টাকা ছিনতাই
প্রকাশ: বুধবার, ২০ মার্চ, ২০২৪, ১১:৩৯ এএম  (ভিজিট : ৪৬০)
সোনালী ব্যাংক নালিতাবাড়ী শাখায় চালানের মাধ্যমে জমা দিতে আসা খাদ্যবান্ধব কর্মসূচীর এক ডিলারের ২ লাখ ৫৫ হাজার টাকা কৌশলে প্রকাশ্যে চুরি করে নিয়ে নিয়ে গেছে একটি মহিলা চোর চক্র। ভুক্তভোগী ওই নারী বন্ধনা চাম্বু গং উপজেলার ১নং পোড়াগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও খাদ্যবান্ধব কর্মসূচীর ডিলার।

মঙ্গলবার (১৯ মার্চ) বেলা সাড়ে এগারোটার দিকে শেরপুরের নালিতাবাড়ী শাখায় এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী জানান, খাদ্যবান্ধব কর্মসূচীর ১৫ টাকা কেজি দরে চাল উত্তোলনের জন্য টাকা চালান দিতে মঙ্গলবার ২ লাখ ৫২ হাজার টাকা হাত ব্যাগে ভরে সোনালী ব্যাংকের নালিতাবাড়ী শাখায় আসেন। এরপর ব্যাংকে টাকা জমা দেওয়ার জন্য চালান ফরম পূরণ করে কাউন্টারের সামনে লাইনে দাঁড়ান। কিছুক্ষণ পর ক্যাশ কাউন্টারে টাকা জমা দিতে ব্যাগে হাত দিতেই দেখেন ব্যাগ থেকে টাকা উধাও। এসময় তাৎক্ষণিক বিষয়টি ব্যাংক কর্মকর্তাকে জানালে তিনি ব্যাংকের মেইন গেইট বন্ধ করে দেন। কিন্তু ততক্ষণে টাকা হাতিয়ে নেওয়া চক্রটি ব্যাংক থেকে পালিয়ে যায়।

ভুক্তভোগী বন্ধনা চাম্বুগং জানান, টাকা জমা দেওয়ার জন্য যখন লাইনে দাঁড়াই ওই সময় আশপাশে কয়েকজন বোরখা পড়া মহিলা ছিলেন। ভিড়ের মাঝে ব্যাগে সামান্য টান অনুভব করে ব্যাগটি সরানোর চেষ্টাও করেছি। একটু পর দেখি ব্যাগে টাকা নেই। ধারণা করছি, ওই চক্রটি টাকা নিয়ে পালিয়ে গেছে।

এদিকে ব্যাংকে থাকা সিসি টিভি ফুটেজ দেখে অনুমান করা যায়, বোরখা পরিহিত তিন নারী বন্ধনা চাম্বু গংকে ঘিরে রেখেছে। এরমধ্যে একজন ব্যাগে হাত ঢুকিয়ে অন্যদের ইশারা দিলে সবাই তাৎক্ষণিক সটকে পড়ে।

নালিতাবাড়ী শাখার ব্যাংক ম্যানেজার মোস্তফা কামাল জানান, তাৎক্ষণিকভাবে বিষয়টি পুলিশকে জানানো হয়েছে। পুলিশ তদন্ত করে ব্যবস্থা নেবে। তদন্তের স্বার্থে পুলিশ সিসি ক্যামেরার ফুটেজ নিয়ে গেছে।

নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুল আলম ভূঁইয়া জানান, ভুক্তভোগীর অভিযোগের প্রেক্ষিতে ব্যাংক থেকে সিসি ক্যামেরা ফুটেজ সংগ্রহ করা হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।


সময়ের আলো/এএ/




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close