ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

সাকিবের কিংস পার্টিতে যোগ দেওয়ার ছবি ভাইরাল
প্রকাশ: মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪, ১২:২১ এএম আপডেট: ১৯.০৩.২০২৪ ১২:৪৭ এএম  (ভিজিট : ৭৩৫)
বরাবরই অস্বীকার করলেও কিংস পার্টিতে ক্রিকেটার সাকিব আল হাসানের যোগদানের বিষয়টি নতুনভাবে সামনে এসেছে। বিএনপির ভাইস চেয়ারম্যান মেজর (অব.) হাফিজ উদ্দিন আহমদের বাসায় গিয়ে কিংস পার্টিখ্যাত বিএনএমে যোগ দিয়েছিলেন বর্তমানে আওয়ামী লীগের সংসদ সদস্য সাকিব আল হাসান।নির্বাচনের আগে নতুন এ দলে যোগ দিতে মেজর হাফিজের হাতেই আবেদন ফরম তুলে দিয়েছিলেন ক্রিকেটের বিশ্বসেরা এ অলরাউন্ডার।

মেজর হাফিজের বাসায় বিএনএমের সদস্য ফরম পূরণ করে সাকিবের যোগ দেওয়ার প্রস্তুতি পর্বের একটি ছবি সম্প্রতি প্রকাশিত হয়েছে। এরপরই রাজনৈতিক মহলে বিষয়টি নিয়ে তোলপাড় শুরু হয়।

বিএনএমের সাবেক সদস্য সচিব ছিলেন অবসরপ্রাপ্ত মেজর মোহাম্মদ হানিফ সময়ের আলোকে বলেন, বিএনএমে আনুষ্ঠানিকভাবে যোগ না দিলেও এই দল গঠনের নেপথ্যের কারিগর ছিলেন বিএনপির ভাইস চেয়ারম্যান মেজর (অব.) হাফিজ উদ্দিন আহমেদ বীরবিক্রম। দলের নামও তারই দেওয়া। দলের গঠন প্রক্রিয়া নিয়ে মেজর (অব.) হাফিজ উদ্দিনের বনানীর বাসায় একাধিক বৈঠক হয়েছে। হাফিজ উদ্দিন আহমদ দলের চেয়ারম্যান এবং সাকিব আল হাসান কো-চেয়ারম্যান হওয়ার কথা ছিল। তারা পরে সুবিধাজনক সময়ে যোগ দেবেন এই আশ্বাস দেওয়ায় দলটির কমিটি গঠনের সময় ওই দুটি পদ শূন্য রাখা হয়েছিল। সাকিব ফর্মও পূরণ করেছিলেন। পর্দার আড়ালে থেকেই হাফিজ উদ্দিন দলটির নীতিনির্ধারণী সিদ্ধান্তগুলো গ্রহণে ভূমিকা রেখেছেন। যদিও শেষ পর্যন্ত নানা রাজনৈতিক হিসাবনিকাশ না মেলায় দু’জনের কেউই নতুন দলে যোগদান করেননি। 

বিএনএমের সাবেক যুগ্ম আহ্বায়ক ও মুখপাত্র ব্যারিস্টার মেজর (অব.) সরোয়ার হোসেন সময়ের আলোর কাছে অভিযোগ করেন, রাতের আঁধারে দলটিকে হাইজ্যাক করা হয়েছে। মেজর হাফিজ ছিলেন নাটের গুরু। এটি উদ্ধার করতে আমরা বিএনএমের পুরনো নেতারা বসে নতুন সিদ্ধান্ত নিব। প্রতিষ্ঠাকালীন আহবায়ক কমিটিতে যারা ছিলেন তারা বসে সব ঠিক করবেন।  

মেজর মোহাম্মদ হানিফ সময়ের আলোকে বলেন, আমি এখন দলের সাইডলাইনে আছি। দায়িত্ব থেকে ইস্তফা নিব। আমিসহ আরও কয়েকজন এই দলটা গঠন করেছিলাম রাজনীতির নেতিবাচক পরিবেশ পরিবর্তনের লক্ষ্যে। কিন্তু ধরেধীরে দলটি কিছু লোভী নেতার জন্য সরকারের খপ্পরে পড়ে।

তবে এ বিষয়ে মেজর হাফিজ উদ্দিনের সঙ্গে যোগাযোগ করেও সাড়া পাওয়া যায়নি৷ 

সময়ের আলো/জেডআই




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close