ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

রামগতি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স
হাসপাতালের অভ্যন্তরীণ কোন্দলে ডাক্তারের হাতে রোগী লাঞ্ছিত
প্রকাশ: সোমবার, ১৮ মার্চ, ২০২৪, ১১:০৪ পিএম  (ভিজিট : ১০০২)
লক্ষ্মীপুরের রামগতিতে হাসপাতালের অভ্যন্তরীণ কোন্দলের জেরে আবাসিক মেডিকেল অফিসার ডা. মোহাম্মদ গোলাম সরোয়ারের হাতে লাঞ্ছিত ও নির্যাতনের ঘটনা ঘটেছে। এরা হলেন- চিকিৎসা নিতে আসা আবু রায়হান (১৭), মোঃ জামাল মাঝি ও তার স্ত্রী ফরিদা বেগম। এমন ঘটনায় হাসপাতালের রোগীসহ স্থানীয়দের মাঝে চাঞ্চল্যের সৃষ্টি হয়ে।

ভুক্তভোগী জামাল মাঝি জানান, তার ছেলে আবু রায়হান দীর্ঘদিন জ্বরে ভুগছেন। গতকাল রোববার (১৭ মার্চ) রামগতি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করান আবু রায়হানকে। এর আগে তিনি ডা. মো. শাহ আবদুল্লাহ আল মাছুমের ব্যবস্থাপনায় স্থানীয় একটি ডায়াগনস্টিক সেন্টার থেকে বিভিন্ন পরীক্ষা করার ক্ষোভে আজ (সোমবার) ভর্তি কৃত আবু রায়হানের চিকিৎসা পত্রাদি দেখে তার কাগজপত্র ছুঁড়ে ফেলে দেন আবাসিক মেডিকেল অফিসার ডা. মোহাম্মদ গোলাম সরোয়ার। ডা. গোলাম সরোয়ার অন্য আরেকটি ডায়াগনস্টিক সেন্টারে প্রাইভেট রোগী দেখেন। এসময় রোগীসহ তাদেরকে অকথ্য ভাষায় গালমন্দ ও লাঞ্ছিত করার অভিযোগ করেন তিনি।

অভিযোগ অস্বীকার করে আবাসিক মেডিকেল অফিসার ডা. মোহাম্মদ গোলাম সরোয়ার বলেন, রোগী আবু রায়হানের সাথে কিছু হয়নিতো। তিনি সাংবাদিককে অফিসে যাওয়ার অনুরোধ করে মুঠোফোনের লাইন কেটে দেন। 

এ বিষয়ে রামগতি উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. কামনাশীষ মজুমদার বলেন, সরকারি হাসপাতালে আসা রোগী আবু রায়হানের বাবা জামাল মাঝি ও মা ফরিদা বেগমকে লাঞ্ছিতের বিষয়টি দুঃখ জনক। সরকারি হাসপাতালে এমনকাজ কখনই কাম্য নহে। বিষয়টি আমাদের দুজন ডাক্তারের মাঝে ভুক্ত বুঝাবুঝি। হাসপাতালে বসেই আমরা এটি মীমাংসা  করে নেবো বলে জানান ওই কর্মকর্তা। 

লক্ষ্মীপুর জেলা সিভিল সার্জন ডা. আহম্মদ কবীর জানান, হাসপাতালের বিষয়টি শুনেছি। তবে তদন্তে সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে। 

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  রামগতিতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স   রোগী লাঞ্ছিত   কমলনগর-রামগতি  




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close