ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

আখাউড়ায় ৭ ব্যবসায়ীকে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা
প্রকাশ: সোমবার, ১৮ মার্চ, ২০২৪, ৮:২৪ পিএম  (ভিজিট : ২৩৪)
পবিত্র মাহে রমজানে দ্রব্যমূল্যের বাজার নিয়ন্ত্রণে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় উপজেলার ধরখার ইউনিয়নের তন্তর বাজারে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেছে প্রশাসন। সোমবার (১৮ মার্চ) উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রাবেয়া আক্তার ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) প্রশান্ত চক্রবর্তীর নেতৃত্বে দুটি আদালত পরিচালনা করেন। এসময় বিভিন্ন অপরাধে সাত ব্যবসায়ীকে ১৬ হাজার ৩০০ টাকা জরিমানা করা হয়। 

আদালত সূত্রে জানা যায়, অভিযানকালে আদালত তন্তর বাজারের কাঁচা বাজার, মুদি মালের দোকান, ফলের বাজার ঘুরে দেখেন এবং ব্যবসায়ী ও ক্রেতাদের সাথে কথা বলে পণ্যের দর দাম সম্পর্কে খোঁজ খবর নেন। এসময় দোকানে পণ্যের মূল্য তালিকা না থাকা, অতিরিক্ত দামে পিয়াজ বিক্রি এবং খাদ্য লাইসেন্স না থাকায় মোট ৭ ব্যবসায়ীকে বিভিন্ন অঙ্কের জরিমানা করেন। 

এ বিষয়ে জানতে চাইলে আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রাবেয়া আক্তার বলেন, তন্তর বাজারে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে দুটি আদালতে ৭ ব্যবসায়ীকে ১৬ হাজার ৩০০ টাকা জরিমানা করা হয়েছে। মূল্য স্থিতিশীল রাখতে ব্যবসায়ীদেরকে সতর্ক করা হয়েছে। বাজার মনিটরিংয়ে আমাদের অভিযান অব্যাহত থাকবে। 

এসময় আদালতকে সহযোগিতা করেন ধরখার পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. মাসুদ, সাব ইন্সপেক্টর মো. আবুল কালাম, আখাউড়া খাদ্য গুদামের সহকারী উপ-খাদ্য পরিদর্শক রিতেশ চন্দ্র দাস প্রমুখ।

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  ভ্রাম্যমাণ আদালতের অভিযান   ব্যবসায়ীকে জরিমানা   আখাউড়া   ব্রাহ্মণবাড়িয়া  




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close