ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

হবিগঞ্জে পুলিশের উপর হামলায় আহত ৪, নারীসহ গ্রেফতার ৫
প্রকাশ: রবিবার, ১৭ মার্চ, ২০২৪, ১০:৩৪ পিএম  (ভিজিট : ৫২৮)
হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার সদর ইউনিয়নের ফুলবাড়ি এলাকায় মারামারি ও শ্লীলতাহানি মামলার আসামি ধরতে গিয়ে আসামির পরিবারের সদস্যদের হামলায় ৩ পুলিশ সদস্যসহ ৪ জন আহত হয়েছেন। এ ঘটনায় ৫ জন গ্রেফতার করা হয়েছে। 

রোববার (১৭ মার্চ) দিবাগত রাতে ফুলবাড়িয়া এলাকায় এ ঘটনা ঘটে। এদিন বিকেলে গ্রেফতারকৃতদের আদালতে সোপর্দ করা হয়েছে। 

আহতরা হলেন- চুনারুঘাট থানার উপ-পরিদর্শক এসআই দেলোয়ার হোসেন (৩৮), এএসআই মোফাজ্জল হোসেন (৪২), কনস্টেবল জেবু (৩০) ও গ্রাম পুলিশ জবরু মিয়া (৩৭)। আহতদের উদ্ধার করে চুনারুঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এর মধ্যে গুরুতর আহত এএসআই মোফাজ্জল হোসেনকে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা যায়, চুনারুঘাট সদর ইউনিয়নের নরপতি ফুলবাড়ি এলাকার হানিফ মিয়ার পুত্র জাকির হোসেন গংদের বিরুদ্ধে মারামারি ও শ্লীলতাহানির ঘটনায় চুনারুঘাট থানায় একটি মামলা রুজু হয়। মামলা দায়ের পর জাকির মিয়ার বাড়িতে অভিযান পরিচালনাকালে পুলিশের উপস্থিতি টের পেয়ে জাকির পালিয়ে যায়। পরে পুলিশ থানার উদ্দেশ্যে রওনা দিয়ে জাকিরের বসত বাড়ি থেকে ৫০০ গজ দক্ষিণে মো. আবুল কাশেম মেম্বারের বাড়ির দক্ষিণ পাশে পৌঁছলে প্রায় ২০/২৫ জনের একদল লোক পুলিশের উপর অতর্কিতভাবে হামলা চালায়। পরে পুলিশ তাদের ধাওয়া করলে পুলিশের উপর ইট-পাটকেল, বাঁশের লাঠি দিয়ে মারপিট শুরু করে। এতে ৩ পুলিশসহ ৪ জন আহত হন।

খবর পেয়ে অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে গিয়ে পলাতক আসামিদের গ্রেফতারের চেষ্টা করে এবং আহত পুলিশ সদস্যদের উদ্ধার করে চুনারুঘাট হাসপাতালে ভর্তি করান। 

চুনারুঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিল্লোল রায় সন্ধ্যায় জানান, শনিবার রাতে চুনারুঘাট সদর ইউনিয়নের  ফুলবাড়ী এলাকায় আসামির বাড়িতে অভিযান পরিচালনা করেন এসআই দেলোয়ার ও এএসআই মোফাজ্জল হোসেন। এসময় পুলিশের উপর হামলা চালায় আসামিরা। পরে থানার অন্যান্য পুলিশ সদস্যরা ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। ঘটনার সঙ্গে জড়িত ৫ জনকে ইতিমধ্যে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলো- ফুলবাড়ী এলাকার মৃত নুর আলীর পুত্র রফিক মিয়া (৪৫) ও তার পুত্র রুমেন মিয়া (১৯), হানিফ উল্ল্যার পুত্র রোকেয়া খাতুন (৪০), সেলিম মিয়ার স্ত্রী আঙ্গুরা খাতুন (২০), নরপতি গ্রামের আব্দুল কাদিরের পুত্র মো. আবুল কালাম (২৭)। তাদের বিরুদ্ধে সরকারি কাজে বাধা প্রদানসহ মারপিটের অভিযোগে ১৪ জনের নাম উল্লেখ করে আরও ১০/১২ জন অজ্ঞাতনামার বিরুদ্ধে থানার উপ-পরিদর্শক এসআই দেলোয়ার হোসেন বাদী হয়ে মামলা দায়ের করেন।
   
সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  পুলিশের উপর হামলা   পুলিশ আহত   গ্রেফতার   হবিগঞ্জ   




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close