ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

নড়াইলে অন্তঃসত্ত্বা গৃহবধূকে পেটালেন ইউপি সদস্য
প্রকাশ: শনিবার, ১৬ মার্চ, ২০২৪, ৩:০০ পিএম  (ভিজিট : ৫০৬)
স্ত্রীর মর্যাদার দাবিতে স্বামীর বাড়িতে এসে শান্তা আক্তার (৩৪) নামে এক অন্তসত্তা গৃহবধুকে রাসেল শেখ নামে এক ইউপি সদস্য পিটিয়ে আহত করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।  

শুক্রবার (১৫ মার্চ) সকালে ১১ টার দিকে উপজেলার উত্তর ডুমুরিয়া গ্রামের এই ঘটনায় ভুক্তভোগী গৃহবধু ওইদিন সন্ধ্যায় উপজেলার নড়াগাতি থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

আহত শান্তার অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে রাতেই কালিয়া হাসপাতালে ভর্তি করা হয়েছে। শান্তা ডুমুরিয়া গ্রামের সাফায়েত মোল্যার স্ত্রী ও যশোর সদর উপজেলার পিয়ারী মোহন রোডের মৃত কুদ্দুস আলীর মেয়ে।

ইউপি সদস্য রাসেল শেখ ডুমুরিয়া গ্রামের হেমায়েত শেখের ছেলে ও বাঐসোনা ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের সদস্য।

আহত ওই গৃহবধুকে চিকিৎসার ব্যবস্থা করেন এশিয়ান টেলিভিশনের কালিয়া উপজেলা প্রতিনিধি আমানত ইসলাম পারভেজ।  আর এ কারণে থানার সামনেই ওই সাংবাদিকের উপর হামলা চালানোর চেষ্টাসহ তাকে হত্যা হুমকি দিয়েছেন ইউপি সদস্য রাসেল।

এ ঘটনায় সাংবাদিক আমানত ইসলাম পারভেজও শুক্রবার সন্ধ্যায় নড়াগাতি থানায় একটি জিডি করেছেন।

অভিযোগের বিবরণে জানা যায়, সাফায়েতর সাথে শান্তার ৯ বছর আগে বিয়ে হয়। বিয়ের পর স্বামী তাকে নিয়ে ঢাকায় বসবাস করতেন। কিন্তু অন্তসত্তা শান্তাকে ফেলে সাফায়েত তার ৬ বছর বয়সী সন্তান সোহেল তানভীরকে নিয়ে গত বছর ৩১ ডিসেম্বর ঢাকা থেকে পালিয়ে ডুমুরিয়া গ্রামে চলে আসে। স্বামীর সাথে যোগাযোগ করতে না পেরে শান্তা শুক্রবার সকাল ১০ টার দিকে ডুমুরিয়া গ্রামে স্বামীর বাড়িতে আসে।

এসময় স্বামীর সহযোগিতায় স্থানীয় ইউপি সদস্য রাসেল শেখ তার বুক ও পেটসহ শরীরের বিভিন্ন স্থানে মারপিট করে হত্যার হুমকি দেয় এবং তার পরনের কাপড় টেনে হিচড়ে বাড়ি থেকে বের করে দেয়।

এ ঘটনায় তিনি স্থানীয়দের দ্বারে দ্বারে ধর্না দিয়ে কোন প্রতিকার না পেয়ে শুক্রবার সন্ধ্যায় নড়াগাতি থানায় একটি লিখিত অভিযোগ দাখিল করেন।

সাংবাদিক আমানত ইসলাম পারভেজ বলেন, পেশাগত দায়িত্ব পালন করতে নড়াগাতি থানায় যান এবং নির্যাতিত গৃহবধুকে চিকিৎসার সহযোগিতা করতে চাইলে ইউপি সদস্য রাসেল থানার সামনেই তার উপর হামলা চালানোর চেষ্টা করে এবং তাকে হত্যার হুমকি দেয়াসহ অকথ্য ভাষায় গালিগালাচ করে।

শান্তা আক্তার বলেন, তার একটি পুত্র সন্তান রয়েছে, তিনি এখন ৫ মাসের অন্তসত্তা। রাসেল মেম্বরের পেটের আঘাতের কারনে তার গর্ভের বাচ্চা ক্ষতিগ্রস্থ হওয়ার আশংকা দেখা দিয়েছে। তিনি স্ত্রীর মর্যাদাসহ তাকে নির্যাতনের বিচার দাবি করেছেন।

শান্তার স্বামী সাফায়েতের সাথে যোগাযোগের চেষ্টা করেও তা সম্ভব হয়নি। তবে ইউপি সদস্য রাসেল গৃহবধৃকে পিটানোর অভিযোগ অস্বীকার করলেও সাংবাদিক পারভেজকে গালিগালাচ করার সত্যতা স্বীকার করে  বলেন, শান্তা ইতিপূর্বেও সাফায়েতের বাড়িতে এসেছে এবং নড়াগাতি থানায় অভিযোগ করার পর পুলিশ সেটিকে মিমাংসার চেষ্টা করেছে। শুক্রবার আবার শান্তা সাফায়াতের বাড়িতে আসলে তিনি সাফায়াতের বাবার ফোন পেয়ে সেখানে গিয়ে ছিলেন। তবে তিনি শান্তার সাথে কোন কথা বলেননি।

বাঐসোনা ইউপির চেয়ারম্যান মো. চুন্নু শেখ ঘটনার সত্যতা স্বীকার করে  বলেন, এর আগেও ওই গৃহবধুকে শারীরিক ও মানষিক নির্যাতন করা হয়েছে। তিনি নিজে মিমাংসার চেষ্টা করে ব্যার্থ হয়েছেন।

কালিয়া হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. পার্থ বলেন, এই গৃহবধুর পেটে আঘাতের কারনে সামান্য রক্তক্ষরন হচ্ছে। তার গর্ভের সন্তানের ক্ষতি হয়েছে কিনা পরীক্ষা নিরীক্ষার পর জানা যাবে। তাকে গভীর পর্যবেক্ষনে রাখা হয়েছে।

নড়াগাতি থানার পরিদর্শক (তদন্ত) মো. বোরহান উদ্দিন বলেন, লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে।


সময়ের আলো/এএ/




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close