ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

হাতিয়ায় খালের উপর অবৈধ স্থাপনা উচ্ছেদ
প্রকাশ: শনিবার, ১৬ মার্চ, ২০২৪, ২:২৬ পিএম  (ভিজিট : ৪১২)
নোয়াখালী হাতিয়ায় উপজেলা সদরে অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান চালানো হয়েছে। এসময় খালের উপর নির্মাণাধীন তিনটি ভবনের বর্ধিতাংশ ভেঙ্গে দেওয়া হয়েছে।

শনিবার (১৬ মার্চ) সকাল থেকে পৌরসভার সুপার মার্কেট সংলগ্ন এলাকায় এ অভিযান পরিচালনা করে হাতিয়া পৌরসভার মেয়র কে এম ওবায়েদ উল্যা।

উচ্ছেদ অভিযানকে কেন্দ্র করে সকাল থেকে হাতিয়া পৌরসভার কর্মকর্তা, বিভিন্ন ওয়ার্ডের কমিশনার ও উচ্ছেদের কাজে অংশ নেওয়া শ্রমিকরা জড়ো হন। পরে তারা হাতিয়া পৌরসভার ৩ নং ওয়ার্ডের প্রধান সড়কের পাশে খালের উপর অবৈধ ভাবে নির্মিত তিনটি ভবনের স্থাপনা সম্পূর্ণ ভেঙ্গে গুড়িয়ে দেন।

হাতিয়া পৌরসভার প্রধান নির্বাহী খালেদুজ্জামান জানান, হাতিয়া সুপার মার্কেটের ব্যবসায়ীরা মার্কেটের পাশে আরো একটি ভবন তৈরি করেনে। সেই ভবনের সামনের অংশে খালের উপর তারা পেছনের মার্কেটের ন্যায় ভবন নির্মাণ করছেন। সরকারী জায়গায় ভবন নির্মাণের কোন অনুমতি তাদের ছিলনা। এজন্য উচ্ছেদ অভিযান করে খালের উপর নির্মিত নতুন এই স্থাপনা সম্পূর্ণ ভেঙ্গে দেওয়া হয়েছে।

এদিকে উচ্ছেদ অভিযান পরিচালনা কালে ওছখালী টু নলচিরা প্রধান সড়কে তীব্র যানজট সৃষ্টি হয়। উৎসুক জনতা রাস্তার পাশে দাড়িয়ে এই দৃশ্য দেখতে থাকেন। প্রায় শতাধিক শ্রমিক সকাল থেকে দুপুর পর্যন্ত ভবন ভাঙ্গার এই কাজ চালিয়ে যান।


সময়ের আলো/এএ/




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close