ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

ঋণের টাকা নিয়ে পলাতক স্বামী, পাওনাদারের চাপে গৃহবধূর আত্মহত্যা
প্রকাশ: শুক্রবার, ১৫ মার্চ, ২০২৪, ৮:৪৬ পিএম  (ভিজিট : ৩৯০)
সাভারে ঋণের চাপে আরজিনা বেগম (২৮) নামে এক গৃহবধূ আত্মহত্যার ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার (১৪ মার্চ) রাতে সাভার পৌর এলাকার তালবাগ মহল্লার পল্টন মাতব্বরের মালিকানাধীন ভাড়া বাড়িতে এ ঘটনা ঘটে।

নিহত আরজিনা বেগম পঞ্চগড় জেলার তেতুলিয়া থানা হাকিমপুর গ্রামের আব্দুল আজিজ মেয়ে। সে সাভার পৌর এলাকার তালবাগ মহল্লার পল্টন মাতব্বরের মালিকানাধীন ভাড়া বাড়িতে পরিবার নিয়ে বসবাস করতেন।

আরজিনার বড় ভাই শাহজাহান জানান, আরজিনার স্বামী সুরুজ মিয়া দুই ব্যক্তির কাছ থেকে সুদে টাকা ধার নেন। অতিরিক্ত সুদের কারণ টাকা পরিশোধ করতে পারেনি সুরুজ। পরে সুদের টাকা দিতে না পারায় সোমবার (১১ মার্চ) বাড়ি থেকে পালিয়ে যায় তিনি।

সুরুজ মিয়া সুদের টাকা পরিশোধ না করে পালিয়ে যাওয়ার পর এক পাওনাদার আরজিনাকে গালিগালাজ করে। সেই ক্ষোভে রাতে ঘরের দরজা বন্ধ করে আত্মহত্যা করেন আরজিনা। পরে দরজা ভেঙে আরজিনার ঝুলন্ত মরদেহ দেখে পুলিশকে খবর দেওয়া হয়। পরে পুলিশ এসে আরজিনার লাশ উদ্ধার করে।

এবিষয়ে সাভার মডেল থানার উপপরিদর্শক(এসআই) মনিরুজ্জামান জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজধানীর সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

সময়ের আলো/জিকে




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close