ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

ভাতিজার হাতে চাচা খুন
প্রকাশ: বুধবার, ১৩ মার্চ, ২০২৪, ৩:৫৯ পিএম আপডেট: ১৩.০৩.২০২৪ ৪:০৭ পিএম  (ভিজিট : ৬৬১)
নওগাঁর নিয়ামতপুরে আপন দুই চাচাতো ভাইয়ের মারামারি থামাতে গিয়ে উল্টো মারধরে ঘটনাস্থলেই ফিটু (৬২) নামের এক বৃদ্ধের মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (১২ মার্চ) উপজেলার রসুলপুর ইউনিয়নের কলোনিপাড়া এলাকায় ইফতারের আগে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ওই বৃদ্ধের ছেলে জামির উদ্দিন বাদী হয়ে আপন চাচাতো ভাই, ভাইয়ের স্ত্রী, চাচা ও চাচীর নামে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।

পরিবার ও থানা সূত্রে জানা গেছে, ফিটুর ছেলে জামিল ও সেন্টুর ছেলে শাহীন দুই চাচাতো ভাই মাস খানেক পূর্বে সিরাজগঞ্জ জেলায় ডিপ টিউবওয়েলের ড্রেনের কাজ করতে গিয়েছিল। কাজের টাকা শাহীন নিজের কাছে রেখে দেওয়ায় বিভিন্ন সময় জামিল টাকা চাইলে হয়রানির শিকার হয়।

মঙ্গলবার ইফতারের আগে কলোনি এলাকায় দু’জনের দেখা হলে জামিল পাওনা টাকা চাইলে শাহীন তাকে হুমকি প্রদান করে। জামিল প্রতিবাদ করলে উভয়ের মধ্যে শুরু হয় মারামারি। বাড়ি কাছে হওয়ায় শাহিনের স্ত্রী, ভাই বাবু, তার স্ত্রী, বাবা ও মা এগিয়ে আসে। তারাও চড়াও হয় জামিলের ওপর। ছেলেকে তাদের হাত থেকে বাঁচাতে ফিটু ছুটে আসলে তার ওপর চড়াও হয়। মারধরের ফলে ঘটনাস্থলেই মৃত্যু হয় তার।

নিয়ামতপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাইদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় একটি হত্যা মামলা হয়েছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।


সময়ের আলো/এএ/




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close