ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

নিখোঁজের ৩ দিন পর সেপটিক ট্যাংকে মিলল যুবকের মরদেহ
প্রকাশ: মঙ্গলবার, ১২ মার্চ, ২০২৪, ৫:৩৮ পিএম  (ভিজিট : ৪৫০)
গাইবান্ধায় নিখোঁজের তিনদিন পর একটি সেপটিক ট্যাংক থেকে শফিকুর রহমান পাভেল আকন্দ (৩৮) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (১২ মার্চ) সকালে সদর উপজেলার বল্লমঝাড় ইউনিয়নের রঘুনাথপুর গ্রাম থেকে ওই যুবকের মরদেহ উদ্ধার করা হয়। পাভেল আকন্দ বল্লমঝাড় ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ও অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক আব্দুস সামাদ আকন্দের ছোট ছেলে।

পুলিশ জানায়, পাভেল আকন্দ গত শনিবার (৯ মার্চ) সন্ধ্যায় বল্লমঝাড় ইউনিয়নের রঘুনাথপুর গ্রামের বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হন। এ নিয়ে নিখোঁজ পাভেল আকন্দের বড় ভাই বেলাল ইউসুফ রাসেল বাদী হয়ে পরদিন ১০ মার্চ রোববার গাইবান্ধা সদর থানায় একটি সাধারণ ডায়েরি করেন। মঙ্গলবার সকালে বল্লমঝাড় ইউনিয়নের রঘুনাথপুর গ্রামের সিরাজুল ইসলামের পরিত্যক্ত বাড়ির সেপটিক ট্যাংকে পাভেল আকন্দের মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেন স্থানীয়রা। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করে।

গাইবান্ধা সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুদ রানা বিষয়টি নিশ্চিত করে জানান, নিখোঁজ পাভেল আকন্দের লাশ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য গাইবান্ধা জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় জড়িতদের শনাক্ত ও গ্রেফতারের চেষ্টা চলছে।

সময়ের আলো/জিকে




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close