ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

ভোক্তা অধিদফতরের বেস্ট রিপোর্টিং অ্যাওয়ার্ড পেলেন সময়ের আলোর এসএম আলমগীর
প্রকাশ: সোমবার, ১১ মার্চ, ২০২৪, ৮:০৬ পিএম আপডেট: ১১.০৩.২০২৪ ১১:৫৩ পিএম  (ভিজিট : ৬৮৮)
জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতরের ভোক্তা নিউজ বেস্ট রিপোর্টিং অ্যাওয়ার্ড জিতলেন দৈনিক সময়ের আলোর ডেপুটি বিজনেস এডিটর এসএম আলমগীর।

ভোক্তা অধিদফতরের পক্ষ থেকে প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়া ক্যাটাগরিতে এই অ্যাওয়ার্ড প্রদানের উদ্যোগ নেওয়া হয়। এর মধ্যে প্রিন্ট ক্যাটাগরিতে সময়ের আলোর এসএম আলমগীর দ্বিতীয় পুরস্কার জিতেছেন।

আগামী ১৫ মার্চ বিশ্ব ভোক্তা অধিকার বিদসে রাজধানীর ওসমানী স্মৃতি মিলনায়তনে আনুষ্ঠানিকভাবে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেওয়া হবে।

বাণিজ্য প্রতিমন্ত্রী আহসানুল ইসলাম টিটু প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে অ্যাওয়ার্ড প্রাপ্তদের হাতের পুরস্কার তুলে দেবেন। ভোক্তা অধিদফতর সূত্রে এসব তথ্য জানা গেছে।

অধিদফতর সূত্রে আরো জানা যায়, বেস্ট রিপোর্টিং অ্যায়ার্ডের প্রিন্ট ক্যাটাগরিতে প্রথম হয়েছেন দৈনিক সমকালের স্টাফ রিপোর্টার মো. জসিম উদ্দিন এবং তৃতীয় হয়েছেন ডেইলি স্টারের স্টাফ রিপোর্টার সুকান্ত হালদার।

এছাড়া ইলেক্ট্রনিক ক্যাটাগরিতে প্রথম হয়েছেন ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশনের ব্রডকাস্ট জার্নালিষ্ট শহীদ আহমেদ, দ্বিতীয় হয়েছেন গাজি টেলিভিশনের স্টাফ রিপোর্টার তৌহিদুর হরমান এবং তৃতীয় হয়েছেন মোহনা টেলিভিশনের সিনিয়র রিপোর্টার রেজা খান।

সময়ের আলো/জিকে




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close