ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

গজারিয়ায় তিতাসের অভিযানে ১৪ কিলোমিটার অবৈধ সঞ্চালন লাইন বিচ্ছিন্ন
প্রকাশ: সোমবার, ১১ মার্চ, ২০২৪, ৪:২৪ পিএম  (ভিজিট : ৬৩২)
মুন্সীগঞ্জের গজারিয়ায় পুরান বাউশিয়া, মধ্য বাউশিয়া ও বক্তারকান্দি এলাকায় অভিযান চালিয়ে ১৪ কিলোমিটার অবৈধ সঞ্চালন লাইন বিচ্ছিন্ন করেছে তিতাস গ্যাস কর্তৃপক্ষ। এর মাধ্যমে প্রায় সাড়ে তিন হাজার অবৈধ সংযোগ চলতো বলে জানিয়েছি তিতাস।

তিতাস গ্যাস কর্তৃপক্ষ সূত্রে জানা গেছে, বৈধ সংযোগের তুলনায় অবৈধ সংযোগ বেশি হওয়ায় ওই এলাকাগুলোতে গত ২৫ ফেব্রুয়ারি থেকে গ্যাস সরবরাহ বন্ধ রেখেছে তিতাস গ্যাস কর্তৃপক্ষ।

সোমবার (১১ মার্চ) সকাল ১১টা থেকে থেকে বিকেল পর্যন্ত এই অভিযানে পরিচালনা করে মুন্সীগঞ্জ জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল্লাহ আল ফারুক।

তিতাস গ্যাসের সোনারগাঁ আঞ্চলিক বিপণন বিভাগের উপ-মহাব্যবস্থাপক প্রকৌশলী সরুজ আলম বলেন, এই এলাকায় তিতাসের বৈধ সংযোগের তুলনায় অবৈধ সংযোগ কয়েকগুণ বেশি। বাধ্য হয়ে গত ২৫ ফেব্রুয়ারি থেকে এই এলাকার গ্যাস সরবরাহ বন্ধ করে দেয় তিতাস। আজ অভিযানের মাধ্যমে পুরান বাউশিয়া, মধ্য বাউশিয়া ও বক্তারকান্দি এলাকায় ৩টি গ্রামের ১৪ কিলোমিটার অবৈধ সঞ্চালন লাইন বিচ্ছিন্ন করা হলো। যার মাধ্যমে প্রায় সাড়ে হাজার অবৈধ আবাসিক সংযোগ চলতো। পর্যায়ক্রমে গজারিয়া উপজেলার অন্যান্য এলাকায় অভিযান পরিচালনা করে সকল অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করা হবে।

এ সময় অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন মেঘনা আঞ্চলিক বিপণন অফিসের ব্যবস্থাপক প্রকৌশলী মনিরুজ্জামান, সোনারগাঁ আঞ্চলিক বিপণন বিভাগের ব্যবস্থাপক (মিটার এন্ড ভিজিল্যান্স) আতিকুল ইসলাম।

সময়ের আলো/জিকে




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close