ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

কুষ্টিয়ায় ১০ কিলোমিটার এলাকা জুড়ে ভয়াবহ অগ্নিকাণ্ড
প্রকাশ: রবিবার, ১০ মার্চ, ২০২৪, ৭:২০ পিএম  (ভিজিট : ১২৩২)
কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলার বাহাদুরপুর ইউনিয়নের রায়টা পাথরঘাট এলাকায় প্রায় ছয় ঘণ্টা ব্যাপী ভয়াবহ অগ্নিকাণ্ডে ১০-১২ কিলোমিটার এলাকা জুড়ে রায়টা পাথরঘাটা এলাকা, আড়কান্দি, নিচনপুর, মাধবপুর, গোসাইপাড়া ও মালিপাড়া গ্রামের কয়েক হাজার বিঘা পানের বরজ, জমির ফসল, বাড়ি ঘর আগুনের লেলিহান শিখায় পুড়ে ছাই হয়ে গেছে। 

ভেড়ামারা ফায়ার সার্ভিস, চুয়াডাঙ্গা ফায়ার সার্ভিস, কুষ্টিয়া সদর ফায়ার সার্ভিস, ঈশ্বরদী ফায়ার সার্ভিসসহ ফায়ার সার্ভিসের ১২টা ইউনিট, পুলিশ প্রশাসনের সর্বোচ্চ প্রচেষ্টা এবং শতশত জনগণের প্রচেষ্টায় প্রায় ছয় ঘণ্টা পর আগুন নিয়ন্ত্রণে। আগুনে পুড়ে প্রায় শত কোটি টাকার ক্ষতি হয়েছে বলে ধারণা করা হচ্ছে। 

কুষ্টিয়া-২ আসনের সংসদ সদস্য মো. কামারুল আরেফিন ও ভেড়ামারা উপজেলা নির্বাহী কর্মকর্তা আকাশ কুমার কুন্ডু ও ভেড়ামারা থানার ওসি জহুরুল ইসলাম তাৎক্ষণিক সরেজমিনের গিয়ে অবস্থা পর্যবেক্ষণ করেন এবং দিক নির্দেশনা দেন।

ওসি জহুরুল ইসলাম জানান, শুনেছি রায়টা পাথরঘাটে এলাকা থেকে সকাল ১১টার দিকে আগুনের সূত্রপাত শুরু হয়। পরবর্তীতে প্রায় ৪ কিলোমিটার দূর পর্যন্ত আগুন ছড়িয়ে পড়ে। সকলের সহযোগিতায় অবশেষে প্রায় ছয় ঘণ্টা পর আগুন নিয়ন্ত্রণে আনা সম্ভব হয়েছে। উক্ত এলাকার মানুষের আয়ের অন্যতম উৎস পানের বরজ পুড়ে যাওয়ায় অসহায় ক্ষতিগ্রস্ত শত শত পরিবার পড়তে বসে পড়বে বলে জানান তারা।

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  কুষ্টিয়ায় ভয়াবহ অগ্নিকাণ্ড   পানের বরজে আগুন   ফায়ার সার্ভিস  




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close