ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

সিরাজদিখানে বিলে মিলল প্রবাসীর রক্তাক্ত মরদেহ
প্রকাশ: রবিবার, ১০ মার্চ, ২০২৪, ৫:১৩ পিএম  (ভিজিট : ৩৯৮)
মুন্সীগঞ্জের সিরাজদিখানে মুজিবুর রহমানে (৪৫) নামে এক সৌদি প্রবাসীর লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। রোববার (১০ মার্চ) সকাল সাড়ে ৮ টার দিকে উপজেলার বালুচর ইউনিয়নের খাসকান্দি সরকার বাড়ির বিল (চক) থেকে লাশটি উদ্ধার করা হয়।  

নিহত মুজিবুর রহমান একই ইউনিয়নে চর পানিয়া গ্রামের মৃত শহর আলীর পুত্র।

বালুচর ইউনিয়নের ১ নং ওয়ার্ডের ইউপি সদস্য ওয়াসিম আহমেদ  ও ৩ নং ওয়ার্ডের ইউপি সদস্য মো. ফারুক হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, নিহত মুজিবুর রহমান কয়েক মাস আগে সৌদি আরব থেকে দেশে এসেছে। 

নিহতের মামাতো ভাই মো. আরিফিন জানান, প্রায় এক বছর পূর্বে সৌদি থেকে মুজিবুর দেশে এসেছে। জায়গা-জমি নিয়ে তার সাথে প্রতিবেশীদের বিরোধ চলছিল। গতকাল (শনিবার) সন্ধ্যা ৬টা পর্যন্ত সে বাড়িতেই ছিল আমার সাথে মোবাইল ফোনে কথা বলেছেন। এরপর সে আব্দুল্লাহপুর বাজারে যায়। রাতে আর বাড়ি ফিরেনি। 

ইউপি সদস্য ওয়াসিম আহমেদ বলেন, সকালে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে তার রক্তাক্ত লাশ দেখে পুলিশে খবর দেই। লাশের শরীরে অসংখ্য ধারালো অস্ত্রে আঘাত রয়েছে। দুর্বৃত্তরা তাকে খুপিয়ে হত্যা করা হয়েছে বলে ধারণা করছি।

সিরাজদিখান থানার ওসি মো. মুজাহিদুল ইসলাম সুমন জানান, খবর পেয়ে লাশটি উদ্ধার করা হয়েছে। এটি স্পষ্টই হত্যাকাণ্ড। তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করা হয়েছে। লাশ ময়না তদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হচ্ছে। অজ্ঞাতনামাদের আসামি করে একটি হত্যা মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  প্রবাসীর মরদেহ উদ্ধার   সিরাজদিখান  




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close