ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

সাদুল্লাপুরে ইউপি নির্বাচনে জাল ভোট দিতে গিয়ে ৩ যুবক আটক
প্রকাশ: শনিবার, ৯ মার্চ, ২০২৪, ৪:৪০ পিএম  (ভিজিট : ৭১৮)
গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলার ৬ নম্বর ধাপেরহাট ইউনিয়ন পরিষদের (ইউপি) উপ-নির্বাচনে জাল ভোট দিতে গিয়ে ৩ যুবককে আটক করেছে পুলিশ। শনিবার (৯ মার্চ) বিকেলে ৩ টার দিকে উপজেলার মধ্য নিজপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে থেকে তাদের আটক করা হয়। 

আটককৃতরা হলেন- ধাপেরহাট ইউনিয়নের নিজপাড়া গ্রামের বাবলু মিয়ার ছেলে সজল মিয়া (১৭), একই এলাকার ওসমান আলীর ছেলে জনি মিয়া (১৭) ও আমিরুল ইসলাম (১৮)।

ওই কেন্দ্রর দায়িত্বরত প্রিজাইডিং অফিসার ও ভেটেরিনারি সার্জন ডা. আব্দুল্লাহেল কাফী জানান, ভোট গ্রহণ চলাকালে বিকেল তিনটার দিকে কেন্দ্রে আসেন তিন যুবক। এ সময় তারা ভোটার দাবি করে ভোট দেওয়ার চেষ্টা করেন। তাদের কথায় সন্দেহ হলে আটক করে পুলিশের কাছে সোপর্দ করা হয়। 

তিনি আরও বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক ওই তিন যুবক মোটরসাইকেল প্রতীকে ভোট দেওয়ার জন্য কেন্দ্র আসার কথা স্বীকার করেছেন।

বিষয়টি নিশ্চিত সাদুল্লাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজমিরুজ্জামান জানান, আটক ওই তিন যুবক ভোট কেন্দ্রে এসে জাল ভোট দেওয়ার চেষ্টা করে। ভোট গ্রহণ শেষ হলে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। 

উল্লেখ্য, ধাপেরহাট ইউপি চেয়ারম্যান শফিকুল কবির মিন্টুর মৃত্যুতে এ পদটি শূন্য হয়। আজ (শনিবার) এই ইউনিয়নের চেয়ারম্যান পদে উপ-নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে।

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  ইউপি উপ-নির্বাচন   জাল ভোট   যুবক আটক   সাদুল্লাপুর   গাইবান্ধা  




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close