ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

ভাঙ্গায় পৃথক বাস দুর্ঘটনায় হেলপার নিহত, যাত্রীসহ আহত ৪০
প্রকাশ: বৃহস্পতিবার, ৭ মার্চ, ২০২৪, ৬:৪৯ পিএম  (ভিজিট : ৮২৮)
ফরিদপুরের ভাঙ্গায় পৃথক সড়ক দুর্ঘটনায় ওয়েলকাম পরিবহনের হেলপার নিহত ও ৪০ যাত্রী আহত হয়েছে। বৃহস্পতিবার (৭ মার্চ) বেলা সাড়ে ১০টার সময় ঢাকা-খুলনা মহাসড়কের সুয়াদী পেট্রোল পাম্পের বিল্ডিংয়ের সাথে ও হাইওয়ে এক্সপ্রেস সড়কের পুলিয়া নামক স্থানে পৃথক এ দুর্ঘটনা ঘটেছে।

নিহত হেলপারের বাড়ি গোপালগঞ্জ জেলার টুংগীপাড়া এলাকার তৈয়ব আলী হাওলাদারের পুত্র ফেরদৌস হাওলাদার (২৮)। আহত যাত্রীদের ভাঙ্গা ও ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নিয়েছে।

ওয়েলকাম পরিবহনের আহত যাত্রীরা জানায়, ঢাকা থেকে পিরোজপুর গামী ওয়েলকাম পরিবহনের একটি বাস (ঢাকা মেট্রো-ব -১৫ -৮৯১৬) নিয়ন্ত্রণ হারিয়ে সি সি বি এল পেট্রোল পাম্পের বিল্ডিংয়ের সাথে ধাক্কা খায়। এ সময় পরিবহনটি সম্পূর্ণ দুমড়ে-মুচড়ে যায় ও পরিবহন হেলপার গাড়ির মধ্যে দীর্ঘক্ষণ আটকা পড়ে ঘটনাস্থলেই মারা যায়। এসময় ওয়েলকাম পরিবহনের ৩০ যাত্রী আহত হয়। আহত যাত্রীদেরকে স্থানীয়রা ও পুলিশ উদ্ধার করে ভাঙ্গা হাসপাতালে ভর্তি করে। গুরুতর আহত গাড়ীর সুপার ভাইজারকে ভাঙ্গা হাসপাতাল থেকে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে ।

অপরদিকে এদিন বেলা সাড়ে ১০টার সময় ঢাকা-ভাঙ্গা হাইওয়ে এক্সপ্রেস সড়কের ভাঙ্গা উপজেলার পুলিয়া বাস স্ট্যান্ডে শিবচর হাইওয়ে থানার পুলিশ গোল্ডেন লাইনকে সিগন্যাল দেয়। এ সময় পিছন থেকে আসা মাদারীপুর গামী সার্বিক পরিবহন গোল্ডেন লাইন পরিবহনের পিছনে ধাক্কা দেয়। এতে সার্বিক পরিবহনের সামনের অংশ ও গোল্ডেন লাইনের পিছনের অংশ সম্পূর্ণ দুমড়ে মুছে যায়। এ সময় উভয় পরিবহনের ১০ জন যাত্রী আহত হয়। আহত যাত্রীদের উদ্ধার করে ভাঙ্গা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত যাত্রীরা জানায়, হাইওয়ে থানার পুলিশ হঠাৎ গোল্ডেন লাইন পরিবহনকে সিগন্যাল দেয়। তখন গোল্ডেন লাইন পরিবহন ব্রেক করার সাথে সাথে পিছন থেকে সার্বিক পরিবহন এসে গোল্ডেন লাইনকে ধাক্কা দেয়। হঠাৎ পুলিশ সিগনাল দেয়ার কারণে এ দুর্ঘটনা ঘটেছে।

এ ব্যাপারে ভাঙ্গা হাইওয়ে থানার ওসি খাইরুল আনাম জানান, ওয়েলকাম পরিবহন নিয়ন্ত্রণ হারিয়ে সি সি বি এল পেট্রোল পাম্পের বিল্ডিং এর সাথে ধাক্কা খায়। এ সময় গাড়ির সব গ্লাস ভেঙে সকল যাত্রীর কম বেশি আহত হয়। এর মধ্যে ওয়েলকাম পরিবহনের হেলপার দীর্ঘক্ষণ আটকা পড়ার কারণে সে ঘটনা স্থলে মারা যায়।

অপরদিকে শিবচর হাইওয়ে থানার এস. আই আশিকুজ্জামান জানান, পুলিয়া যে দুর্ঘটনা হয়েছে সেখানে গোল্ডেন লাইন ও সার্বিক পরিবহনের গতি ১০০ কিলোমিটারের বেশি ছিল। আমাদের সিগনাল অমান্য করে পালানোর সময় সার্বিক পরিবহন গোল্ডেন লাইনকে পিছনে গিয়ে ধাক্কা দেয়। এতে দুটি গাড়িরই ক্ষতি হয়েছে। কয়েকজন আহত হয়েছে। বেপরোয়া গতি ও ড্রাইভারের অদক্ষতার কারণে এ দুর্ঘটনা ঘটেছে।

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  সড়ক দুর্ঘটনা   বাস দুর্ঘটনা   হেলপার নিহত   ভাঙ্গা   ফরিদপুর  




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close