ই-পেপার রোববার ৬ অক্টোবর ২০২৪
রোববার ৬ অক্টোবর ২০২৪

চবি সাংবাদিক সমিতির নেতৃত্বে আজহার-রোকন
প্রকাশ: বুধবার, ৬ মার্চ, ২০২৪, ৬:৫১ পিএম  (ভিজিট : ৬৪৬)
চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (চবিসাস) নতুন কমিটি গঠিত হয়েছে। এতে সভাপতি পদে মোহাম্মদ আজহার এবং সাধারণ সম্পাদক পদে রোকনুজ্জামান নির্বাচিত হয়েছেন। কার্যনির্বাহী কমিটি-২০২৪ নির্বাচনের ফলাফলের উপর ভিত্তি করে বিজয়ী প্রার্থীদেরকে নিয়ে গঠিত হয় ৭ সদস্যের এ কমিটি।

বুধবার (৬ মার্চ) বিশ্ববিদ্যালয়ের প্রক্টর কার্যালয়ে সকাল সাড়ে ১০টা থেকে নির্বাচনের ভোট গ্রহণ শুরু হয়ে তা শেষ হয় দুপুর দেড়টায়। ভোট গ্রহণ শেষে দুপুর আড়াটায় ফলাফল ঘোষণা করে নির্বাচন কমিশন। 

কার্যনির্বাহী পরিষদের সাত পদের প্রত্যেকটি পদে ২ জন করে প্রার্থীর প্রতিদ্বন্দ্বিতা শেষে সভাপতি হিসেবে পূর্বের কমিটির দপ্তর, প্রচার ও প্রকাশনা সম্পাদক ও বাংলানিউজ২৪ এর বিশ্ববিদ্যালয় প্রতিনিধি মোহাম্মদ আজহার এবং পূর্ব কমিটির অর্থ, সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক ও দৈনিক যুগান্তরের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি রোকনুজ্জামান সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন। 

কমিটির অন্য পদগুলোতে নির্বাচিত হয়েছেন- সহ-সভাপতি পদে জাগোনিউজ২৪ এর প্রতিনিধি আহমেদ জুনায়েদ, যুগ্ম-সাধারণ সম্পাদক পদে দৈনিক পূর্বদেশের শাহ রিয়াজ মোহাম্মাদ অর্থ, সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক পদে দৈনিক মানবজমিনের সুমন বাইজিদ, দপ্তর, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে বাংলাদেশ প্রতিদিনের চবি প্রতিনিধি জানে আলম, কার্যনির্বাহী সদস্য পদে দৈনিক খবরের কাগজের মাহফুজ শুভ্র। 

চবিসাস কার্যনির্বাহী কমিটি-২০২৪ নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেছেন বিশ্ববিদ্যালয় প্রক্টর অধ্যাপক ড. মোহাম্মদ নূরুল আজিম সিকদার। নির্বাচন কমিশনারের দায়িত্বে আরো ছিলেন সহকারী প্রক্টর হাসান মুহাম্মদ রোমান ও আফজালুর রহমান।  

প্রধান নির্বাচন কমিশনার ও বিশ্ববিদ্যালয় প্রক্টর অধ্যাপক ড. মোহাম্মদ নূরুল আজিম সিকদার বলেন, নির্বাচন সুষ্ঠু ও সুন্দরভাবে সম্পন্ন হয়েছে। নতুন কমিটিতে বিজয়ীদের জানাই অভিনন্দন। পেশাদারিত্বের সাথে নতুন কমিটি দায়িত্ব পালন করবে এটাই কামনা করি।

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি)   চবিসাসের নতুন নেতৃত্ব  




এই ক্যাটেগরির আরো সংবাদ


https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close