ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

দুর্নীতির অভিযোগে বাগাতিপাড়ার এলএসপি কর্মকর্তা হাফিজকে অব্যাহতি
প্রকাশ: বুধবার, ৬ মার্চ, ২০২৪, ৫:২৩ পিএম  (ভিজিট : ৭১৪)
নাটোরের বাগাতিপাড়ায় অনিয়ম-দুর্নীতির অভিযোগে হাফিজুর রহমান হাফিজ নামের এক প্রাণিসম্পদ সেবা প্রদানকারীকে (এসএসপি) সাময়িক অব্যাহতি প্রদান করা হয়েছে। বুধবার (৬ মার্চ) সকালে এ তথ্য নিশ্চিত করেছেন উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা। 

খোঁজ নিয়ে জানা গেছে, প্রাণিসম্পদ সেবা প্রদানকারী (এলএসপি) হাফিজুর রহমান হাফিজ যোগদান করার পর থেকে উপজেলায় অনুষ্ঠিত হওয়া বিভিন্ন প্রশিক্ষণে প্রকৃত খামারিদের তালিকায় নাম না দিয়ে অবৈধ ভাবে নিজের পরিবারের সদস্যসহ আত্মীয়-স্বজন ও পরিচিত জনদের নাম দিতেন। এতে যেমন সরকারি সুবিধা থেকে বঞ্চিত হতেন খামারিরা তেমন প্রকৃত খামারিদের নিয়েও ভুল তথ্য চলে যেতো প্রাণিসম্পদ মন্ত্রণালয়ে। এমনকি যারা পশু পালন করেন না তাদেরও বিভিন্ন সময় প্রণোদনা নিতে সহযোগিতা করে সেখান থেকে মোটা টাকা নিয়েছেন এই প্রাণিসম্পদ সেবা প্রদানকারী (এলএসপি) বলেও তথ্য পাওয়া গেছে। 

উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. আবু হায়দার আলী জানান, ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে তাকে মাঠ থেকে ক্লোজড করে অফিসে নিয়ে আসা হয়েছে। তদন্ত শেষে তার বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। 

এদিকে জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. মোস্তাফিজুর রহমান বলেন, প্রাণিসম্পদ দপ্তরে চাকরি করে কোনো অনিয়ম-দুর্নীতির সুযোগ নেই। তদন্ত কমিটির তদন্তে হাফিজ ছাড়াও যদি অন্য কোনো কর্মকর্তা-কর্মচারীর নাম উঠে আসে তাদের বিরুদ্ধেও দাপ্তরিক ব্যবস্থা নেয়া হবে।

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  অনিয়ম-দুর্নীতির অভিযোগ   প্রাণিসম্পদ কর্মকর্তাকে অব্যাহতি   বাগাতিপাড়া  




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close