ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

ওয়াসিকা আয়শা অর্থ প্রতিমন্ত্রী হওয়ায় আনোয়ারায় আনন্দের বন্যা
প্রকাশ: সোমবার, ৪ মার্চ, ২০২৪, ১:২৬ পিএম  (ভিজিট : ৫৬০)
বাংলাদেশ আওয়ামী লীগের অর্থ ও পরিকল্পনা সম্পাদক ওয়াসিকা আয়শা খান এমপিকে অর্থ প্রতিমন্ত্রীর দায়িত্ব প্রদান করায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা এবং ওয়াসিকা আয়শা খান এমপিকে অভিনন্দন জানিয়ে আনোয়ারায় আনন্দ শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (৪ মার্চ) সকাল ১১টায় আনোয়ারা সদরের জয়কালীবাজার থেকে শোভাযাত্রাটি উপজেলার প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা পরিষদ চত্বরে শেষ হয়।

উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গ সংগঠনের ব্যানারে এই শোভাযাত্রা অনুষ্ঠিত হয়।এসময় নেতাকর্মী ও সাধারণ মানুষের কাছে  মিষ্টি বিতরণ করা হয়।

শোভাযাত্রা  শেষে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আবুল বশর চৌধুরী, সাবেক ধর্ম বিষয়ক সম্পাদক এইচএম নজরুল ইসলাম, সাবেক ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগ নেতা স্বপন ধর, অহিদুল আলম, দক্ষিণ জেলা তাঁতি লীগের সহ-সভাপতি আজিজুল হক আজিজ, দক্ষিণ জেলা তাঁতি লীগের সহ-সভাপতি জসিম উদ্দিন।

এ সময় অন্যান্যদের মাঝে আওয়ামী লীগ নেতা শামসুল আলম বাবুন, বীর মুক্তিযোদ্ধা রুস্তম আলী, আবুল মোকারম সিদ্দিকী, আহকাম ইবনে জলিল মিশন, যুবলীগ নেতা আক্তার হোসেন পিন্টু, ডাক্তার শামসুল আলম, জনি বড়ুয়া, জিয়াউর রহমান সহ আওয়ামী লীগ যুবলীগ ও অঙ্গ সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।


সময়ের আলো/এএ/




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close