ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

জয়পুরহাটে সময়ের আলোর প্রতিষ্ঠাবার্ষিকী পালন
প্রকাশ: শনিবার, ২ মার্চ, ২০২৪, ৭:২৭ পিএম  (ভিজিট : ১৪০)
জয়পুরহাটে জাতীয় দৈনিক সময়ের আলোর জেলা প্রতিনিধি রাশেদুজ্জামান এর উদ্যোগে ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে। শনিবার (২ মার্চ) সকালে জয়পুরহাট জেলা প্রেসক্লাবে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে দৈনিক সময়ের আলোর জেলা প্রতিনিধি ও জয়পুরহাট জেলা প্রেসক্লাবের সভাপতি রাশেদুজ্জামান এর সভাপতিত্বে ও সাংবাদিক আল মামুন এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জয়পুরহাট জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আমজাদ হোসেন, মুক্তিযোদ্ধা জাকারিয়া হোসেন মন্টু, মুক্তিযোদ্ধা বদিজ্জামান বদি, জেলা প্রেসক্লাবের সহ সভাপতি মুনিরুজ্জামান, জেলা প্রেসক্লাবের শিক্ষা ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক শাহাবুদ্দিন, দপ্তর সম্পাদক আহসান হাবিব আরমান, ডিবিসি টেলিভিশনের জেলা প্রতিনিধি শামিম কাদির, দৈনিক ইনকিলাবের জেলা প্রতিনিধি মশিউর রহমান খান, নাগরিক টেলিভিশনের জেলা প্রতিনিধি মাহফুজুর রহমান, ঢাকা পোস্টের জেলা প্রতিনিধি চম্পক কুমার, রাজধানী টেলিভিশনের জেলা প্রতিনিধি আহসান হাবিবসহ অন্যরা।

জয়পুরহাট জেলা মুক্তিযোদ্ধা সংসদের জেলা কমান্ডার আমজাদ হোসেন বলেন, সাংবাদিকতা চ্যালেঞ্জিং পেশা। সাংবাদিকদের সৎ ও সাহসী হতে হয়। কিন্তু আজকাল পেশাটার পেশাদারিত্ব নেই বললেই চলে। আমি চাই এই পেশার সম্মান ফিরে আসুক। সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ সর্বত্র ছড়িয়ে পরুক। আর সময়ের আলো পত্রিকা এই কাজটিই করবে।

সময়ের আলো/আরআই


 




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close