ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

রাঙামাটি-চট্টগ্রাম সড়কে দুর্ঘটনায় নিহত ২, আহত ২৭
প্রকাশ: শুক্রবার, ১ মার্চ, ২০২৪, ৭:৪৩ এএম  (ভিজিট : ৪৪০)
রাঙামাটির ঘাগড়ায় বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) সড়ক নির্মাণ কাজে নিয়োজিত  শ্রমিকবাহী ট্রাক উল্টে ঘটনাস্থলে ২ জন নিহত ও ২৭ জন আহত  হয়েছে। নিহতরা হলেন, মো: আরিফ(২১) ও মো: সামবির(২০)।

পুলিশ, হাসপাতাল ও স্থানীয়রা জানিয়েছে,  কাউখালী উপজেলার ঘাগড়ার বগাপাড়া এলাকায় রাত সোয়া ৮টার দিকে নিয়ন্ত্রণ হারিয়ে শ্রমিকবাহী মিনি ট্রাক পাহাড়ী খাদে পড়ে ঘটনাস্থলে ২ জন নিহত ও ২৭ জন আহত হয়েছে। এরা সকালে রাঙামাটি শহর থেকে নির্মাণ শ্রমিক হিসেবে কাপ্তাই উপজেলায় ঢলাইয়ে'র কাজে যায়। কাজ শেষ ঢালাই মিক্সার মেশিনসহ ফেরার পথে ব্রীজে উঠতে গিয়ে নিয়ন্ত্রণ প্রায় একশ ফুট নিচে পাহাড়ী খাদে পড়ে যায়। 

দুর্ঘটনার খবর পেয়ে দ্রুত সময়ে ঘাগড়া ক্যাম্পের সেনাবাহিনী সদস্য, কাউখালী থানা পুলিশ ও ফায়ার সার্ভিসসহ স্থানীয়রা হতাহতদের উদ্ধার করে রাঙামাটি জেনারেল হাসপাতালে পৌঁছে দেয়। আহত ২৭ জনের মধ্যে ১১জনকে মুমূর্ষু অবস্থায় চট্টগ্রাম মেডিকেলে রেফার করা হয়েছে।  নিহতের সংখ্যা বাড়তে পারে বলে আশংকা করছে সংশ্লিষ্টরা। 

কাউখালী থানার অফিসার ইনচার্জ রাজিব চন্দ্র কর ঘটনার সত্যতা স্বীকার করেছেন।

রাঙামাটি জেনারেল হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক জানান, সড়ক দুর্ঘটনায় আহত অবস্থায় হাসপাতালে ২৭ জনকে আনা হয়। তাদের মধ্যে ১১ জনকে চট্টগ্রাম মেডিকেলে রেফার করা হয়েছে। 

সময়ের আলো/আরএস/ 




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close