ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

বাউফলে পারিবারিক বিরোধের জেরে যুবক টেঁটা বিদ্ধ
প্রকাশ: বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারি, ২০২৪, ৬:৫০ পিএম  (ভিজিট : ৫৪৮)
পটুয়াখালীর বাউফলে পারিবারিক বিরোধের জের ধরে হানিফ সরদার (২৮) নামের এক যুবক টেঁটা বিদ্ধ হয়েছেন। বুধবার (২৮ ফেব্রুয়ারি) রাতে উপজেলার নওমালা ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের জামাল ফকির বাড়ির পাশে এ ঘটনা ঘটেছে। হানিফ সরদার ওই এলাকার আবদুর রহমান সরদারের ছেলে। 
 
সংশ্লিষ্ট সূত্র জানায়, কয়েক বছর আগে হানিফ সরদারের চাচাতো বোনকে বিয়ে করেন একই এলাকার শাহজাহান খানের ছেলে হালিম খান (৪০)। হালিম খানের সঙ্গে দীর্ঘদিন থেকে তার স্ত্রীর দাম্পত্য কলহ চলছে। কয়েকদিন আগে হালিম খানের স্ত্রী অভিমান করে বাবার বাড়ি চলে যান। এ বিষয় নিয়ে হানিফের সঙ্গে হালিম খানের কথা কাটাকাটি হয়। গতকাল (বুধবার) রাতে টেঁটা নিয়ে জামাল ফকির বাড়ির পাশে ওত পেতে থাকেন হালিম খান। রাত সাড়ে ৮টার দিকে বাজার থেকে বাড়ি ফেরার পথে হানিফ সরদারকে টার্গেট করে টেঁটা নিক্ষেপ করে পালিয়ে যান হালিম। পরে টেঁটা বিদ্ধ অবস্থায় হানিফ সরদারকে বাউফল স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। 

হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক মিরাজুল ইসলাম মিরাজ বলেন, হানিফের পায়ে টেঁটা বিদ্ধ হয়। জরুরি অস্ত্রোপচার করে টোঁটা অপসারণ করা হয়েছে। এখন হানিফ আশংকামুক্ত। 

অবশ্য এ ব্যাপারে কোনো পক্ষই সাংবাদিকদের সঙ্গে কথা বলতে রাজী হননি। নওমালা ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের মেম্বার মোফাজ্জেল হোসেন খলিফা বলেন, টেঁটা নিক্ষেপকারী হালিম খানের বড় ভাই আমার কাছে এ ব্যাপারে নালিশ করেছেন। 

বাউফল থানার ওসি শোনিত কুমার গায়েন ঘটনা সত্যতা নিশ্চিত করে বলেন, পারিবারিক বিরোধের জেরে টেঁটা নিক্ষেপের ঘটনা ঘটেছে। এ ব্যাপারে লিখিত অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে। 

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  পারিবারিক বিরোধ   যুবক টেঁটা বিদ্ধ   বাউফল   পটুয়াখালী  




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close