ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

মাদকসহ দুই আসামি ছিনিয়ে নিলো যুবলীগ নেতা
প্রকাশ: বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারি, ২০২৪, ৫:৫৫ পিএম  (ভিজিট : ৭৬৮)
শরীয়তপুরের জাজিরা উপজেলার বড় গোপালপুর ইউনিয়নের সূর্যমণি থেকে থানায় নেওয়ার পথে ইউনিয়ন যুবলীগ সভাপতি মোহাম্মদ সাগর মাদবর ও তার সহযোগীরা পুলিশের কাছ থেকে ৫০০ গ্রাম গাঁজাসহ দুই আসামিকে ছিনিয়ে নিয়েছে বলে অভিযোগ পাওয়া যায়। এ সময় সাগর মাদনর গংদের আঘাতে চার পুলিশ সদস্য আহত হন।

বুধবার (২৮ ফেব্রুয়ারি) সন্ধ্যায় বড় গোপালপুর ইউনিয়নের সূর্যমনী বাজারে এ ঘটনা ঘটে। এ ঘটনায় বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) দুপুরে জাজিরা থানায় যুবলীগ নেতা সাগর মাদবরসহ সাতজনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা ১৫/২০ জনের নামে জাজিরা থানায় এ এস আই বেলাল হোসেন বাদী হয়ে একটি মামলা দায়ের করেন।

আহত পুলিশ সদস্যরা হলেন- জাজিরা থানার এএসআই বেলাল হোসেন, পুলিশ কনস্টেবল জোহান, সবুজ খান ও ফারুক হোসেন। তারা জাজিরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

জাজিরা থানা পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার (২৮ ফেব্রুয়ারি) সন্ধ্যায় গোপালপুর ইউনিয়নের সূর্যমনী বাজারের পূর্ব পাশের পাশের বালুর মাঠ থেকে ৫০০ গ্রাম গাঁজাসহ আরিফ মাদবর ও সবুজ মাদবরকে আটক করে জাজিরা থানার এএসআই বেলাল হোসেন ও তার সঙ্গীয় পুলিশ জোহান, সবুজ, ফারুক। পরে আসামিদের সূর্যমনী বাজারে দিকে নিয়ে গেলে ইউনিয়ন যুবলীগ সভাপতি মো. সাগর মাদবর, তার সহযোগী রাজিব মাদবর, রশিদ আকন, রহিম মাদবর, সাথী আক্তারসহ ১৫/২০ জনের একটি দল পুলিশ সদস্যদের ওপর অতর্কিত হামলা চালিয়ে দুই আসামিকে ছিনিয়ে নেয়।

এ সময় ফেসবুক লাইভে এসে যুবলীগ নেতা সাগর মাদবর বলেন, ‘আমি গোপালপুর বাজার থেকে বলছি। আমি বড় গোপালপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি ও বাজার কমিটির সেক্রেটারি। থানার কিছু অসাধু দারোগার কারণে আমাদের বড় গোপালপুরের মানুষ অতিষ্ঠ। তারা সিভিল ড্রেসে এসে সাধারণ মানুষকে বলে তোরা ইয়াবা ও মাদক বিক্রি করস, এ কথা বলে তাদের কাছ থেকে টাকা নিয়ে যায়। যারা মাদক ব্যবসায়ী তাদের আটক করে না।’

বড় গোপালপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মাহবুবুর রহমান লিটু সরদার বলেন, পুলিশ যাদের আটক করেছিল তারা মাদক, চুরিসহ বিভিন্ন মামলার আসামি। তাদের পুলিশের কাছ থেকে ছিনিয়ে নেওয়াটা অন্যায় হয়েছে। যারা এই অন্যায় কাজের সাথে জড়িত তাদের আইনের আওতায় আনা হোক।

জাজিরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ হাফিজুর রহমান বলেন, বড়গোপালপুরে আসামি ছিনিয়ে নেওয়ার ঘটনায় আমাদের চার পুলিশ সদস্য আহত হয়েছেন। এ ঘটনায় জড়িত সাতজনের নাম উল্লেখ করে ১৫/২০ জনকে আসামি করে আমরা একটি মামলা করেছি। আসামিদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে। 

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  মাদকসহ আসামি ছিনতাই   যুবলীগ নেতা   শরীয়তপুর   




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close