ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

সোনারগাঁয়ে ৫৬ কোটি টাকার নিষিদ্ধ কারেন্ট জাল পুড়িয়ে ধ্বংস
প্রকাশ: বুধবার, ২৮ ফেব্রুয়ারি, ২০২৪, ১১:১৫ পিএম আপডেট: ২৮.০২.২০২৪ ১১:১৬ পিএম  (ভিজিট : ৩২১)
নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে প্রায় ৫৬ কোটির টাকার নিষিদ্ধ কারেন্ট জাল উদ্ধার করেছে নৌ পুলিশ। বুধবার (২৮ ফেব্রুয়ারি) সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত উপজেলার বৈদ্যের বাজার ইউনিয়নের আনন্দ বাজার হাটে অভিযান চালিয়ে ৫৬১ বস্তা অবৈধ এ কারেন্ট জাল উদ্ধার করা হয়। তবে এসময় কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। পুলিশের উপস্থিতি টের পেয়ে ব্যবসায়ীরা পালিয়ে যায়।  

নারায়ণগঞ্জ জেলা নৌ পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার নূরুল আমিনের নেতৃত্বে সোনারগাঁ উপজেলা সহকারী কমিশনার (ভূমি), বৈদ্যোর বাজার নৌ ফাঁড়ি পুলিশের ইনচার্জ মো. জাকির হোসেন, সোনারগাঁ থানার সেকেন্ড অফিসার পঙ্কজ কান্তি সরকার, উপজেলা মৎস্য কর্মকর্তা কমর উন নাহারসহ ৩২ সদস্যের একটি টিম এ অভিযান পরিচালনা করা হয়। পরে সন্ধ্যায় উদ্ধারকৃত ৫৬১ বস্তা কারেন্ট জাল আগুনে পুড়ে ধ্বংস করা হয়।
 
নারায়ণগঞ্জ জেলা নৌ পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার নূরুল আমিন জানান, সোনারগাঁয়ে আনন্দ বাজার হাটে অবৈধভাবে কারেন্ট জাল বিক্রি হয় এমন অভিযোগে আজ (বুধবার) সকালে আনন্দ বাজার হাটে অভিযান চালানো হয়। এসময় হাটে ১৬টি দোকান ও ৪টি গোডাউনের তালা ভেঙ্গে ৫০০ বস্তা (৩ হাজার পিছ) চায়না দুয়ারি কারেন্ট জাল ও ৬১ বস্তা কারেন্ট জাল উদ্ধার করা হয়। অভিযানের বিষয়টি টের পেয়ে অবৈধ এ কারেন্ট জালের ব্যবসায় জড়িতরা পালিয়ে যায়। তাই অভিযান চলাকালে কাউকে পাওয়া যায়নি।  

এদিন সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত এ অভিযান পরিচালনা করা হয়। উদ্ধার হওয়া কারেন্ট জালের মূল্য- ৫০০ বস্তা চায়না দুয়ারি ৭৫ লাখ টাকা ও ৬১ বস্তা কারেন্ট জালের মূল্য ৫৪ কোটি ৯০ লাখ টাকা। পরে সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে সোনারগাঁ ফায়ার সার্ভিসের সহায়তায় উদ্ধার হওয়া ৫৬১ বস্তা কারেন্ট জাল আগুনে পুড়ে ধ্বংস করা হয়।

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  কারেন্ট জাল জব্দ   জাল পুড়িয়ে ধ্বংস   সোনারগাঁ   নারায়ণগঞ্জ  




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close