ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

বান্দরবানে চোলাই মদসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার ২
প্রকাশ: সোমবার, ২৬ ফেব্রুয়ারি, ২০২৪, ১:১৮ পিএম  (ভিজিট : ৭১৬)
বান্দরবানে সদর এলাকা অভিযান চালিয়ে ১০০ লিটার চোলাই মদসহ গিয়াস উদ্দিন (২৫) ও তৌহিদুল ইসলাম (২১) নামের দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ২ এপিবিএন।

গ্রেফতারকৃত ওই মাদক ব্যবসায়ীরা হলেন- চট্টগ্রাম জেলা বাজালিয়া ইউনিয়নের ০৭ নং ওয়ার্ডের জোবায়ের ছেলে। আরেকজন একই জেলা ওই ইউনিয়নের ০৮ নং ওয়ার্ডে নুরুল ইসলামের ছেলে।

সোমবার (২৬ ফেব্রুয়ারি) সকালে এক প্রেস রিলিজে মাধ্যমে এসব তথ্য জানান বাংলাদেশ পুলিশের অধিনায়ক (অতিরিক্ত ডিআইজি) ২ এপিবিএন আলী আহমদ খান।

রোববার রাত ৯ টা দিকে অবৈধ চোলায় মদ পাচার কালীন সময় ৪নং সুয়ালক ইউনিয়নের ফরেস্ট চেক পোস্ট এর সামনে পাকা রাস্তার তাদের  গ্রেফতার করা হয়।

প্রেস রিলিজে জানা যায়, বান্দরবান সদর থেকে দুই মাদক কারবারী ১০০ লিটার চোলাই মদ পাচারে উদ্দেশে অবস্থান করছে। এমন গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকা অভিযান পরিচালনা করেন। এসময় তল্লাশি চালিয়ে তাদের কাছ থেকে মদসহ দুই মাদক কারবারীকে আটক করতে সক্ষম হয়। এতে নেতৃত্ব দেন এসআই মোঃ আব্দুল জলিল এবং এএসআই মোঃ রবিউল করিম সিকদার ও তাদের সঙ্গীয় ফোর্স।

আসামীদের বিরুদ্ধে বান্দরবান সদর থানার মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন ২০১৮ এর ৩৬ (১) সারণি ক্রমিক ২৪(খ)/৩৮/৪১ ধারায় মামলা রুজু করা হয়েছে বলে প্লিজ বিজ্ঞপ্তিতে জানানো হয়।


সময়ের আলো/এএ/




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close